Uncategorized

Kurulus Osman Episode 143 in Bangla

Kurulus Osman Episode 143 in Bangla

পরিকল্পনা বুঝতে পেরে ওসমান বে নিজে ওরহান বেকে এই বিশ্বাসঘাতক কে খুজে আনার নির্দেশ দেয়। ওসমান বে যখন বুজতে পারে এর পিছনে মোঙ্গলদের ষড়যন্ত্র রয়েছে এবং ভিন্ন একটি বিশেষ গোষ্ঠীর ষড়যন্ত্র আছে তখন ওসমান বে কিছুটা পিছিয়ে আসে। সে খুজে বের করতে চেষ্টা করে আসলে কে এর পিছনে আছে। অন্যদিকে ওসমান বে সীমান্ত এলাকার সকল বেদের দাওয়াত দেয় তার প্রসাদ ইনেশিহারে।

এই খবর ইয়াকুব বের কাছে পৌছালে সে হিতাহিত বিবেক বুদ্ধি হারিয়ে ফেলে। সে পরশ্রীকাতরতায় ফেটে পড়ে। সে ওসমান বের সুনাম নষ্ট করতে মেহমেদ কে দিয়ে পতাকাবাহী দলটির কাছে খবর পৌছায়। তারা যেন বেদের উপর হামলা করে সেই ব্যবস্থা করে। আর এই সব কিছু ওসমান বের উপর চাপিয়ে দেয়।

সীমান্ত এলাকার বেগন তাদের উপর আক্রমণ হলে তারা প্রতিরোধ গড়ে তুলে। এদিকে হঠাৎ করে ইয়াকুব বে সেখানে উপস্থিত হয়। ইয়াকুব বেকে দেখে সানজাকবাহিনী পালিয়ে যায়। ইয়াকুব বে সকল কিছুর জন্য ওসমান বেকে দায়ী করে। সকল বেদের সাথে ইয়াকুব বেও ইনেশিহারে প্রবেশ করে।

আলাউদ্দিন বে গোনজা হাতুন এর কাছে প্রথম বারের মতো নিজের ভালোবাসার কথা জানায়। গোনজা হাতুন ও নিজের অনুভূতি প্রকাশ করে। সাদেত হাতুন গোনজার চোখ দেখে বুঝতে পারে সে প্রেমে আসক্ত। তাই গোনজার দিকে সব সময় নজর রাখতে বলে একজনকে৷

আলাউদ্দিন বে যখন বন্দী ছিল তখন গোনজা তার কাছে গিয়ে তাকে খাবার দিয়ে আসে।। এরপর যখন আলাউদ্দিন বের উপর বন্দী অবস্থায় উস্তাদ গেরার বাহিনী আক্রমণ করে তখন তাকে বাচাতে ছুটে যায় গোনজা। এভাবে নিজের ভালোবাসা এবং ভালোলাগার স্বাক্ষর রাখতে থাকে গোনজা হাতুন।

Watch English Subtitles

Jalaluddin Rumi episode 11 Bangla PLAY

Watch more

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button