Uncategorized

Barbaros Hayreddin Episode 20

Barbaros Hayreddin Episode 20 Bangla Subtitles

হায়রেদ্দিন লুনা এবং লুজাতোকে আইডিনের বাড়ি থেকে চলে যেতে দেখে এবং নজর রাখে। আইডিন বলে যে লুনা জাহাজে সন্দেহভাজন মধ্যে একজন ছিল। হায়রেদ্দিন আইডিনকে আহতদের হাসপাতালে নিয়ে যেতে বলে এবং সৈন্যদের সাথে ভিতরে প্রবেশের জন্য কথা বলতে শুরু করে।

Barbaros Hayreddin Episode 20 Bangla Subtitles

দরবেশ কথা শুনে সৈন্যরা তাদের ভিতরে ঢুকতে দেয়। হায়রেদ্দিন তৎক্ষণাৎ চুরি হওয়া কামান এবং কেমানকেস সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে শুরু করে। বিচারকের আদেশে কেমানকেসকে গ্রেপ্তার করা হয়েছিল এবং কেউ একজন সাইয়ারকে অপহরণ করেছে। বাতিস্তা মেডিসিকে একটি গোপন স্থানে নিয়ে যায় এবং বলে যে, সে দ্রুত গিয়ে হায়রেদ্দিন কে এই সম্পর্কে বলতে।

হায়রেদ্দিন বলে যে সে প্রথমে তার বোনকে খুঁজতে যাবে এবং তারপরে কামানগুলি খুঁজে বের করবে যা সেনাবাহিনী তার কাছে প্রকাশ বলেছে। হায়ারেদ্দিন লুনার কাছে সাইয়ারের সাথে কী ঘটে তার একটি কাহিনী বলে। এরপর লুনা হাসপাতাল থেকে বের হয়ে সোজা চলে যায় সাহসুভারের কাছে। সাহসুভার রাগান্বিতভাবে সাইয়ারের অপহরণের কথা বলে, তবে লুনা দ্রুত সহসুভারকে তার পরিকল্পনা বলে। লুনা যখন জানতে পারে যে ডোরিয়া এই দিকে আসছে, তখন সে তার সৈন্যদের হায়রেদ্দিনকে আটকে রাখার আদেশ দেয়।

Barbaros Hayreddin Episode 20 Bangla Subtitles

বারবারোসা হুঙ্কারের কথা বলার সাথে সাথে, সে কেমানকেসকে ছেড়ে দেয় এবং তার সাথে বন্দরে চলে যায়। আইডিন বলে, সে জাহাজে করে কাছে যাচ্ছে। ডোরিয়া হায়রেদ্দিন এবং কেমানকেসের কাছে গিয়ে লুনার নাইটদের সাথে তাদের নিয়ে যায়, কিন্তু যখন লুনা তাদের ডোরিয়ার প্রাসাদের বাইরে থামিয়ে দেয়, লুনা এই সুযোগটি ব্যবহার করে এবং ডোরিয়াকে আয়াজের প্রাসাদে যেতে বলে। নাইটরা পৃথকভাবে প্রহরী প্রাণীথেকে বিচ্ছিন্ন হয়ে নাইটদের অনুসরণ করে এবং লুনা খুব শীঘ্রই তাদের কে তার বোনকে রক্ষা করার জন্য আয়াজের প্রাসাদে যাওয়ার আদেশ দিয়ে।

Barbaros Hayreddin Episode 20 Bangla Subtitles

ডোরিয়া আবার লুনার সাথে কথা বলে এবং তাই তার দখলের আদেশে প্রাসাদে অভিযান চালাতে সম্মত হয়। হায়রেদ্দিন আয়াজকে বন্দি করে, কিন্তু সে ভুল করে বুঝতে পারে যে কিছু ভুল হচ্ছে। কেমানকেস যা বলেছে তার পরে, সুলাইমান জোর দিয়ে বলে যে আয়াজ নির্দোষ এবং বলে যে তিনি ডোরিয়াকে কামানগুলিতে চার্লসের কাছে নিয়ে গিয়েছে। চার্লস এবং পোপ অধীর আগ্রহে অটোমান কামানগুলি নিক্ষেপ করার চেষ্টা করে, তবে কামান পাশের ওখানেই বিস্ফোরিত হয়।

Barbaros Hayreddin Episode 20 Bangla Subtitles

Player-1

Player-2

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button