Uncategorizedককোসিসে নির্বাসন

Buyuk surgun kafkasya Ep 3

Buyuk surgun kafkasya Ep 3 Bangla Subtitles

“ককোসিসে নির্বাসন” সিরিজটিতে ১৯৪৪ সালে সংঘটিত দ্বিতীয় বিশ্বযুদ্ধে রেড আর্মির কমান্ডার-ইন-চিফ স্ট্যালিনের কঠোর নীতির ফলে নির্বাসিত মেসখেতিয়ানের করুন কাহিনী তোলে ধরা হয়েছে। হাজার হাজার মানুষ যে দেশে বাস করে, সেখান থেকে তাদের নির্বাসিত করার হৃদয়বিদারক করুণ মুহুর্ত গুলো সিরিজটিতে ফুটিয়ে তোলা হয়েছে।


সিরিজটি গুরসেল বাল্কির দ্য সিক্রেট অন দ্য নার্ভ এবং ফারাত সুনেলের সালকিম ইন দ্য শ্যাডো অফ দ্য উইলোস উপন্যাস থেকে গল্পটি নেওয়া হয়ছে।

এই সিরিজটিতে প্রধান চরিত্রে জনপ্রিয় অভিনেতা: [তোলগা সারিতাস] গল্পের জেমিল চরিত্রে অভিনয় করেছে, [এলিফ আতাকান] গল্পের নিনো চরিত্রে জেমিলের প্রেমিকা হিসাবে অভিনয় করেছে,[নিলুফার আজিকালিন] গল্পে সেলভি চরিত্রে জেমিল এর মা হিসাবে গুরুত্ব পুর্ন ভুমিকা রেখেছে,[ইলিয়াসা কাসো] গল্পের আহমেদ জেমিলের বাবা হিসাবে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে,[লুরান আহমেতি ] গল্পের কমিসার ইগর চরিত্রে অভিনয় করেছে।

Buyuk surgun kafkasya Ep 3 Bangla Subtitles

গল্পঃ ১৯৪৪ সালে, ৩১ শে জুলাই সোভিয়েত সামাজিক প্রজাতন্ত্রের ইউনিয়ন রাজ্য প্রতিরক্ষা কমিটি স্ট্যালিনের নির্দেশে সিদ্ধান্ত নিল আহিস্কা, অ্যাডিগন অঞ্চল থেকে ১৬,৭০০টি বাড়ি সরিয়ে নেওয়ার জন্য। আহিলকেলেক, অ্যাসপিনজা এবং বোগডোনোভকা যা জর্জিয়ার সীমান্ত রেখা তৈরি করেছে এবং আজারিস্তান স্বায়ত্তশাসিত সোভিয়েত সমাজতান্ত্রিক প্রজাতন্ত্র থেকে তুর্কি, কুর্দি এবং হেমশিনদের
নিয়ে গঠিত ৮৬,০০০ জনকে খালি করা হবে।

স্টালিন নভেম্বরে নির্বাসন কার্যকর করার নির্দেশ দিয়েছিলেন।পাবলিক ইন্টারনাল অ্যাফেয়ার্স কমিশনার কমরেড বেরিয়াকে। হাজার হাজার মানুষকে তাদের জমি থেকে জোর করে নির্বাসন করা হয় এবং মালবাহী গাড়িতে চড়ে মৃত্যুর যাত্রার জন্য রওনা হয়।

Buyuk surgun kafkasya Ep 3 Bangla Subtitles

Watch English Subtitles

Server-1

Server-2

Server-3 with ads

01:18:14

Watch more

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button