Watch Al Sancak Bangla Subtitles

Al Sancak Episode 5 Bangla

Al Sancak Episode 5 Bangla Subtitles

Al Sancak একটী তুর্কি টিভি সিরিজ। যা টিআরটি ১ সম্প্রচার করছে। সিরিজটি ১৯ জানুয়ারি ২০২৩ তারিখে পর্ব ১ দিয়ে শুরু করে। ক্যান এমরে পরিচালিত এবং আটিলা এনগিন, মেহমেত আরি ও সেলমান কিলাসলান রচিত Al Sancak এ উগুর গুনেস এবং গুলসিম আলী ইলহান প্রধান ভুমিকায় রয়েছেন। ইদ্রিস নেবি তাকান এবং আহমেত ইয়েনিলমেজের মতো সফল অভিনেতারাও এই সিরিজে অভিনয় করেছেন।

Al Sancak Episode 5 Bangla Subtitles

Al Sancak দল তৈর কারণঃ

বিশ্বে শুরু হওয়া বিশৃঙ্খলার যুগের কারণে সমস্ত দেশ তাদের নিরাপত্তা নীতি পর্যালোচনা করে। যখন শক্তির অববাহিকাগুলি সন্ত্রাসী সংগঠনগুলির নিয়ন্ত্রণে ছেড়ে দেওয়া হয়, তখন একটি নিজ দেশের সীমান্ত সুরক্ষার জন্য সীমান্তের বাহিরে গিয়ে সীমান্ত সুরক্ষা করতে হয়।

পরিবর্তনশীল অবস্থার জন্য উপযোগী কৌশল প্রনয়ণ করে, TAF দ্বারা স্পেশাল টিম তৈরি করে। যারা দেশে এবং বিদেশে বিশেষ বাহিনীর পরিধির মধ্যে পয়েন্ট এন্ড শুট অপারেশন চালায়। এই দলগুলোর মধ্যে একট দল হলো Al Sancak দল। Al Sancak শুধু তুরষ্কের বিরুদ্ধে হুমকিই ধ্বংস করে না, বরং “শান্তির পায়রা, যুদ্ধের ঈগল” হিসেবে প্রতিরোধের মাধ্যমে প্রতিটি ক্ষেত্রে তুরষ্কের হাতকে শক্তিশালী করে। এই দলটি দেশ ও মানবতার স্বার্থে বিশ্বের বিভিন্ন অঞ্চলে একনিষ্ঠভাবে সংগ্রাম করে যাচ্ছে।

Al Sancak Episode 5 Bangla Subtitles

কাহিনী প্রেক্ষাপটঃ

ক্লো টিম কমান্ডার ক্যাপ্টেন আলী বানাজলি একটি আগত বুদ্ধিমত্তার ভিত্তিতে তার দলকে জড়ো করে। ‘হোয়াইট এঞ্জেল’ নামের এক সন্দেহভাজন ব্যক্তি বিদেশে একটি বড় সন্ত্রাসী সংগঠনের সঙ্গে দেখা করবে। বিদেশি একটি দ্বীপে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সভা হবে। যেখানে একটি বড় সন্ত্রাসী নেটওয়ার্ক তাদের সাথে সংযুক্ত সন্ত্রাসী সংগঠনগুলিকে অস্ত্র এবং অর্থ দেওয়ার জন্য একত্রিত হবে।

Al Sancak Episode 5 Bangla Subtitles

ক্লো টিম এই অপারেশনে সফল হলে, এটি শুধু তুরষ্কের জাতীয় নিরাপত্তার হুমকি দূর করবে না। বরং কিছুদিন আগে শহীদ হওয়া আর্টিলা ক্যাপ্টেনের খুনিদের আরো এক ধাপ কাছাকাছি নিয়ে যাবে। এতে ক্লো টিম তাদের টিমমেটের হত্যার প্রতিশোধ নিতে সফল হবে। অপারেশনে ক্লো টিমের জন্য একটি বিস্ময় অপেক্ষা করছে। যেখানে একটি ভায়াবহ আক্রমণ অপেক্ষা করছে তাদের জন্য। শুত্রু পক্ষ তাদের ধারণার চাইতে অনেক বেশি। যা তাদের জন্য অপারেশন সফল করতে কষ্টসাধ্য হয়ে পড়বে।

Al Sancak Episode 5 Bangla Subtitles

এই কঠিন পরিস্থিতিতে অপারেশন চলাকালীন ক্যাপ্টেন আলী নাদিয়া নামের এক রহস্যময় অস্ত্র ব্যবসায়ীর মুখোমুখি হয়। এই এনকাউন্টারের পর যা ঘটবে তা ক্যাপ্টেন আলী বানাজলিকে খুব কঠিন পথে নিয়ে যাবে। এই ছিলো Al Sancak সিরিজের পর্ব ১ এর কাহিনী প্রেক্ষাপট। আশা করি আপনারা এইটি উপভোগ করবেন। Watch Urdu Subtitles

Watch English Subtitles

Video Player

WhatsApp Image 2022 10 15 at 9.28.51 PM 1 1

watch more

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button