in-page ads
Uncategorized

Alparslan 53 Bangla

Alparslan Buyuk Selcuklu Episode 53 Bangla Subtitles

আলপারসলান বে স্কুলে আগুনের তদন্ত করে এবং বুঝতে পারে যে ডাকাতরা কেবল বাচ্চাদের দেহ চুরি করছিল, যা তাকে উপলব্ধি করেছিল যে শিশুরা এখনও বেঁচে আছে। এরপর তিনি তার পুরো সৈন্যবাহিনী নিয়ে দাস শিবিরে আক্রমণ শুরু করে। কাভুর্ত বে বিশৃঙ্খলার সুযোগ নিয়ে মনসুরের সাথে প্রাসাদ থেকে পালিয়ে যায়,

যখন লিওন তুর্কিদের আক্রমণ করে সমস্ত নিরপরাধ বন্দীদের হত্যা করার হুমকি দেয়।তুর্কিদের জন্য আনাতোলিয়ার দরজা খুলে দেওয়া আলপারসলান বে’র কি আজকে জয় হবে, নাকি লিওন তার খেলায় দআলপার্সলান বে পরাজিত হবেআলপারসলান বে অপহৃত শিশুদের খুঁজে বের করে এবং জানতে পারে যে তাদের আকরাগ শিবিরে বন্দী করে রাখা হয়েছে,

Alparslan Buyuk Selcuklu Episode 53 Bangla Subtitles

এবং যখন তিনি আকারাগকে সংযুক্ত করতে যাচ্ছিলো, তখন তিনি বন্দী মহিলাদের মুখোমুখি হয় এবং অসহায়ভাবে অপেক্ষা করে।যখন লিওন বন্দী মহিলা এবং শিশুদের ব্যবহার করে আলপারসলান বে’কে পিছনে ঠেলে দেওয়ার লক্ষ্য রাখে, আলপারসলান বে আকরাগ দখল করার চেষ্টা করে এবং নিপীড়িতদের স্পর্শ না করে শিশু ও দাসদের বাঁচানোর চেষ্টা করে। আলপার্সলান বে কি কোনও সমস্যা ছাড়াই জয় হতে সক্ষম হবে, নাকি লিওন তার খেলায় আলপার্সলান বে পরাজিত হবে?যখন আলপারসলান বে আকারাগকে নেওয়ার চেষ্টা করে, সেফেরিয়া হাতুন শহরে অপহরণ কারা করেছে তাদের সন্ধান করে।

Alparslan Buyuk Selcuklu Episode 53 Bangla Subtitles

কারা শিশুদের অপহরণ করেছে, কারা এই চক্রের নেতা, তারা বিষয়টি তদন্ত করে করছে। সেফেরিয়া হাতুন, যিনি তার অনুসন্ধানের মাধ্যমে একের পর এক সূত্র সংগ্রহ করেছে, তিনি কি জানতে পারবেন যে ক্যাটো এই ব্যবসায়ের প্রধান? অথবা ক্যাটো কি সেফেরিয়া হাতুন কে ফাঁদে টেনে এই সমস্যার সমাধান করবে যখন সে অনুভব করবে যে তীরগুলি তার দিকে লক্ষ্য করা হয়েছে?


কাভুর্ত বে মারদানের কাছে যায়, যে ফজলুয়ের সাথে লড়াই করে। যদিও সেফেরিয়া হাতুন কাভুর্ত বে’কে বাধা দিয়ে তাকে চলে যাওয়া থেকে বিরত রাখার চেষ্টা করেছে, কাভুর্ত বে তাদের তার মিথ্যা দিয়ে প্রতারিত করেছে এবং বলে যে সে মারদানকে থামাতে যাচ্ছে এবং সেফেরিয়া হাতুন তার সামনে থেকে প্রত্যাহার করতে বাধ্য করেছে।

Alparslan Buyuk Selcuklu Episode 53 Bangla Subtitles

Watch English Subtitles

Server-1

Telegram link

Watch more

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button