Kurulus Osman Bangla

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

কুরুলুস উসমান এপিসোড-111 এর ট্রেইলার বিশ্লেষন।

ট্রেইলার-১

আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভালো আছেন, আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম, আশা করি আপনারা কুরুলুস উসমান এর আগের পর্বটি তথা ভলিউম ১১০ দেখেছেন, এটি দুর্দান্ত একটি পর্ব ছিল। গত পর্বে আমরা ওসমান বে এবং তার স্ত্রীদের কাছ থেকে পরিকল্পনা এবং চতুরতা দেখেছি, যার কারণে বালা হাতুন ইসমিহান সুলতানার সিল মহর চুরি করতে সক্ষম হয়েছিল।
এবং ওসমান বে সীলমোহরের সাহায্যে তার দুর্গ পুনরুদ্ধার করেন, যা ইসমিহান সুলতানকে রাগান্বিত করে তোলেছে৷ আগের পর্বের সেরা মুহূর্তটি ছিল ওসমান বে এবং তুরগুত আল্পের পুনর্মিলন, যার কারণে তারা ইসমিহান সুলতানাকে বোকা বানিয়ে কমান্ডার সামাগরকে হত্যা করে।

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

আগের পর্বের শেষ দৃশ্য এবং পরের পর্ব তথা ১১১ তম ভলিউম এর ট্রেইলার দেখার পর দর্শকদের মনে নানা প্রশ্ন জেগেছে। এই ভিডিওতে, আমরা আসন্ন পর্ব সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দেব, এবং দর্শকদের সন্দেহ দূর করার চেষ্টা করবো, ইনশাআল্লাহ। এই ভিডিওতে, আমরা আলোচনা করবো, বালা হাতুন কি মারা যাবে, তা না হলে ওসমান বে তাকে বাঁচাবে কিভাবে? শেখ এদেবালি কি মারা যাবে? ইসমিহান সুলতানার পরিকল্পনা কী হবে এবং ওসমান বের পরিকল্পনা কী হবে? এছাড়াও, সুলতান আলাউদ্দীন বিশাল বাহিনী নিয়ে আসছেন এবং ওসমান বে ইতিমধ্যেই সমস্যায় পড়েছেন, ওসমান বেকে কিভাবে উদ্ধার করা হবে, নাকি কেউ তাকে বাঁচাতে আসবে৷ এছাড়াও, ধর্মশালার অভিযানের পর কি সুলতান মাসুদ মারা যাবে?

প্রথমত, শেখ এদেবালি এবং সুলতান মাসউদ কি কুরুলাস ওসমান ভলিউম ১১১ তম পর্বে মারা যাবে? যেহেতু শেষ পর্বে ধর্মশালায় অভিযান চালানো হয়, যেখানে শেখ এদেবালি এবং সুলতান মাসউদ উপস্থিত ছিলেন, তখন ওসমান বেকে এটি সম্পর্কে অবহিত করা হয় এবং পর্বটি সেখানেই শেষ হয়। যদি আমরা সুলতান মাসুদের কথা বলি, ওসমান বে তাকে শেখ এদেবালির কাছে হস্তান্তর করায় তিনি মারা যাবেন না এবং তিনি তাকে যেকোনো পরিস্থিতিতে রক্ষা করবেন। তথ্য মতে সৈন্যদের আগমনের আগেই শেখ এদেবালি সুলতান মাসুদকে লুকিয়ে রাখবেন।ইসমিহান সুলতানা যেহেতু সুলতান মাসুূদ কে সেখানে পাবে না, তাই তিনি শেখ এদেবালি কে বন্দি করবেন,

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

যদি আমরা শেখ এদেবালির পরিনতি সম্পর্কে কথা বলি, ট্রেইলারে তার মুখে আঁচড়ের দাগ দেখা যায়, কারণ সৈন্যদের সাথে তার সংক্ষিপ্ত লড়াই হতে পারে। ইসমিহান সুলতানার পরিকল্পনা অনুসারে, তিনি শেখ এদেবালিকে মারমারাজিক দুর্গে নিয়ে যাবেন, যেমনটা ট্রেইলারে দেখতে পেয়েছেন৷ শেখ এদেবালিকে অপহরণের প্রধান কারণ বালা হাতুন, কারণ সে ইসমিহান সুলতানের সিল মহর চুরি করেছে এবং তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। ইসমিহান সুলতানা শেখ এদেবালির সাহায্যে বালা হাতুনকে অপহরণ করবে, এবং ওসমান বের জন্য ভয়ংকর ফাদ তৈরী করবে৷ ইতিহাস মতে শেখ এদেবালি নিরাপদে মুক্তি পাবে৷

এবার আসুন বালা হাতুন সম্পর্কে কিছু কথা বলি, ট্রেইলারের শেষ দৃশ্যে কিছু দর্শকের মনে হয়েছে ইসমিহান সুলতানা বালা হাতুনকে মেরে ফেলতে চলেছেন। কিন্তু ইতিহাস মতে ওসমান বে বড় পরিকল্পনা নিয়ে দুর্গে প্রবেশ করায় বালা হাতুন মারা যাবে না। ট্রেইলারে, ওসমান বে যখন বালা হাতুনের সাথে দেখা করেন তখন তার অল্প কিছু সৈন্য ছিল কিন্তু ইসমিহান সুলতানা একা ছিলো৷ যদি সে তার ক্ষতি করার সাহস করে, ওসমান বে ইসমিহান সুলতানাকে অবিলম্বে হত্যা করবে। কিন্তু ধূর্তভাবে, ইসমিহান সুলতানা নিজেকে বাঁচাতে বালা হাতুনকে ব্যবহার করবেন এবং তিনি ওসমান বেকে বন্দী করতে চায়বেন, তবে নিশ্চিতভাবে বালা হাতুন মারা যাবে না।

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

এখন আমাদের পরবর্তী প্রশ্নে আসা যাক, ইসমিহান সুলতানার পরিকল্পনা কী হবে এবং ওসমান বেয়ের পরিকল্পনা কী হবে? যেহেতু মারমারজিক দুর্গটি ওকতেম বেকে ওসমান বে দিয়েছিলেন, কিন্তু ট্রেইলারে, ইসমিহান সুলতানা দুর্গে সেলজুক পতাকা লাগিয়েছেন, যার অর্থ তিনি দুর্গটি দখল করেছেন। ইসমিহান সুলতানা শেখ এদেবালিকে মারমাজিক দুর্গে নিয়ে যাবে এবং বালা হাতুনকে সেখানে একা আসতে বলবে, না হলে আমি তোমার বাবাকে হত্যা করব। বালা হাতুনকে অবশ্যই বাধ্য হয়ে যেতে হবে, যেমনটা আপনারা ট্রেলারে দেখতে পাচ্ছেন।
দুর্গে বালা হাতুনের আগমনের পর, ইসমিহান সুলতানা একটি অতর্কিত হামলা চালাবেন কারণ তিনি নিশ্চিত যে ওসমান বে তাকে বাঁচাতে আসবেন। ওসমান বে তখন বালাকে বাঁচানোর জন্য একটি পরিকল্পনা করবেন, তিনি একটি শক্তিশালী পরিকল্পনা নিয়ে দুর্গে প্রবেশ করবেন যেমনটি আপনারা ট্রেলারে দেখতে পাচ্ছেন।

এখন আমাদের পরবর্তী প্রশ্নে যাওয়া যাক, ওসমান বে কিভাবে সুলতান আলাউদ্দীন, ইসমিহান সুলতানা, ওলোফ এবং অন্যান্য শত্রুদের সাথে মোকাবিলা করবে, নাকি কেউ তাকে সাহায্য করবে? ট্রেইলারে যেহেতু সুলতান আলাউদ্দীন বিশাল বাহিনী নিয়ে ওসমানের দিকে আসছেন, ইসমিহান সুলতানও তার পরিকল্পনা শুরু করেছেন, এবার পরিস্থিতি খুবই কঠিন। ইতিহাস মতে ওসমান বে তিনটি পরিস্থিতিতে তাদের থেকে পরিত্রাণ পেতে পারেন।

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

প্রথমত, ওসমান বে সুলতান আলাউদ্দীনের সাথে একটি রাজনৈতিক খেলা খেলবেন কারণ ওসমান বে এতে পেশাদার এবং সুলতান আলাউদ্দীন রাজনীতি এতোটা বুঝে না৷ দ্বিতীয়ত, ইসমিহান সুলতানার সীলমোহর ওসমানের কাছে আছে, সে মোহর দিয়ে কিছু আদেশ করলে তা মানা হবে। তাই তিনি এটি ব্যবহার করতে পারেন সুলতান মাসুদকে সিংহাসনে বসাতে, যিনি ওসমান বে-এর সমর্থন করে। তৃতীয়ত, সিজন ৪ এ নতুন শত্রুদের আগমন হওয়ার একটি গুরুত্বপূর্ণ এন্ট্রি দেখানো হলেও, কিন্তু ওসমান বে-এর কোনো গুরুত্বপূর্ণ সৈন্যের আগমন দেখানো হয়নি। অথবা তুরগুত আল্প তাকে সাহায্য করতে পারে, কারণ ইসমিহান সুলতানা ওসমান বেয়ের সাথে তার পুনর্মিলন সম্পর্কে জানেন না। আজ এই পর্যন্তই, খুব শীগ্রই দেখা হবে নতুন কোন ট্রেইলারের আলোচনা নিয়ে। ধন্যবাদ।

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

ট্রেইলার-২

আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভালো আছেন, অনুবাদ আর্তুগ্রুল ইউটিউব চ্যানেলের আরো একটি নতুন এপিসোডে আপনাকে স্বাগতম,
আজকের এই ভিডিওতে আমরা আলোচনা করবো কুরুলুস উসমান ভলিউম ১১১ তম পর্বে বালা হাতুন ও কনুর আল্পকে কিভাবে এবং কে রক্ষা করবে। এবং ইসমিহান সুলতানা বালা হাতুন কে বন্দি করে কি কি পরিকল্পনা করবেন। ইতিহাস বৃত্তিক এই প্রশ্নগুলোর উত্তর জানতে ভিডিও টি শেষ পর্যন্ত দেখতে থাকুন।

আগের পর্বে ইসমিহান সুলতানার নির্দেশে শেখ এদেবালির দরগায় অভিযান চালানো হয়। আমরা ট্রেইলারে দেখেছি যে ইসমিহান সুলতানা শেখ এদেবালিকে মারমারাজক দুর্গে নিয়ে যান।তারপর সে বালা হাতুনকে আমন্ত্রণ জানায় এবং বালা হাতুনও এসেছে, তারপর তাকে ইসমিহান সুলতানা বন্দী করেছে এবং ওসমান বেও সেখানে পৌঁছে গিয়েছে। ইতিহাস মতে, ইসমিহান সুলতানা তার সিল মহর ফেরত চায়বে৷ সে জানে ওসমান বে বালা হাতুনকে খুব ভালোবাসে, আর বালা তার বাবাকে ভালোবাসে।

সেজন্য সে তাদের বিনিময়ে সিল মোহরটা দাবি করবে। যেহেতু সে জানে, ওসমান বে থেকে সিল মহর ফিরিয়ে আনা সহজ কাজ হবে না। যদি ওসমান বে সীলমোহর ফেরত দেন, তবে তার সমস্ত দুর্গ নিয়ে যাওয়া হবে এবং উসমান বে আরো বড় বিপদে পরবে৷ এজন্য ওসমান বে ইসমিহান সুলতানার জন্য একটি জাল সীলমোহর তৈরি করতে পারে, যা দিয়ে সে শেখ এদেবালি এবং বালা হাতুন উভয়কেই বাঁচাতে পারবে এবং আসল সীল মহর তার কাছেই থাকবে। তবে এটা নিশ্চিত যে বালা হাতুন এবং শেখ এদেবালি মারা যাবেন না।

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

কনুর আল্প কে কিভাবে রক্ষা করা হবে?
বায়েন্দার বে আগের পর্বে উসমান বে এর সাথে অনুগত থাকার ভান করেছিল। ওসমান বেকে ভয় পেয়ে তিনি ওসমান বেকে বললেন, “আমার আনুগত্য প্রমাণ করতে আপনি যা চান আমি তাই করব”। ওসমান বে তখন তাকে তার আনুগত্য প্রমাণ করার জন্য কোনুর আল্পকে তার কাছে আনার আদেশ দেন, কিন্তু ওসমান বে তাকে আর কখনো বিশ্বাস করবে না, তথ্য মতে, কোনুর আল্পকে বাঁচানোর জন্য বায়েন্দার বে দুটি উপায়ে ইসমিহান সুলতানার হাত থেকে কোনুর আল্পকে উদ্ধার করতে পারেন।

প্রথমত, তিনি ইসমিহান সুলতানা এবং অন্যান্য লোকদের এটা সম্পর্কে জানতে না দিয়ে কোনুর আল্পকে উদ্ধার করবেন এবং ওসমান বেয়ের কাছে পৌঁছে দেবেন। এই কারণে, তিনি ইসমিহান সুলতানা এবং ওসমান বে, উভয়ের হাত থেকে রক্ষা পাবেন। দ্বিতীয়ত, বায়েন্দার বে ওসমান বের আদেশ সম্পর্কে ইসমিহান সুলতানাকে জানাবে। watch more


তারপর ইসমিহান সুলতানা একটি পরিকল্পনা করে ওসমান বের হাতে কোনুর আল্পকে দেবেন, এবং উসমান বেকে আবার বিপদে ফেলতে চায়বেন, কিন্তু যেকোন ভাবো হোক কোনুর আল্পকে কুরুলুস ওসমান ১১১ তম পর্বে উদ্ধার করা হবে।
আজ এই পর্যন্তই, খুব শীগ্রই দেখা হবে নতুন কোন ভিডিওতে, ধন্যবাদ।

Watch English Subtitles

Kurulus Osman Episode 111 Bangla Subtitles

Facebook Link

Google Drive Link

Telegram Link

Watch Kurulus Osman Episode 11 Bangla Subtitles onubadmedia

Watch Kurulus Osman Episode 11 Bangla Subtitles on Facebook

Watch Kurulus Osman Episode 11 Bangla Subtitles on Telegram

Watch Kurulus Osman Episode 11 Bangla Subtitles Dailymotion

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button