Header top
Alparslan Bangla

Alparslan 45 Bangla

Alp Arslan Buyuk Selcuklu Episode 45 Bangla Subtitles

আল্প আর্সালান বুয়ুক সেলজুক এপিসোড ৪৫ বাংলা সাকটাইটেল

কুতালামিস বে সুরমারিতে আক্রমণ করে এবং আলেকজান্ডারকে হত্যা করে। আলপারসলান বে খুব রেগে যায় এবং কুতালামিসকে ঘুষি মারে। গ্রিগর তৎক্ষণাৎ তার সৈন্যদের সাথে ইন-এ যায় এবং দেখতে পায় যে আলেকজান্ডার মারা গেছে। সুলাইমান বে আল্প আরসালান বে দোষারোপ করতে শুরু করে এবং বলে যে তিনি দুটি রাজ্যের মধ্যে শান্তি বিঘ্নিত করেছেন। গ্রিগর বলে যে তিনি আলপারসলান বে’র থেকে প্রতিশোধ নেবে। কুতালমিস বে সবাইকে চুপ করিয়ে দেয় এবং স্বীকার করে যে সে আলেকজান্ডারকে হত্যা করেছিল।

কুতালামিস বে টেকফুর কে তার ছেলের দেহ নিয়ে যেতে এবং ইনটি ছেড়ে চলে যেতে বলে। সুলাইমান বে আলপারসলান বে’র উপর রাগান্বিত এবং দাবি করে যে তিনি এখনও সিংহাসন চান। টেকফুর শেষবারের মতো আলপারসলান বে’র সাথে কথা বলে এবং অ্যানির কাছে ফিরে আসে। সুলাইমান বে বলে যে সে ফ্লোরার সাথে কথা বলতে চায়, কিন্তু আলপারসলান তাকে থামিয়ে দেয়। আলপারসলান বে সুলাইমান বে’কে অন্যান্য বসতির সাথে কথা বলতে এবং কুতালমিস বে’র যোগ না দিতে রাজি করাতে বলে।

Alp Arslan Buyuk Selcuklu Episode 45 Bangla Subtitles

কুতালমিস বে বলে যে আরও সৈন্য ডাকার জন্য তার অর্থের প্রয়োজন, তাই তিনি ইনাল বে’র সম্পদ খুঁজে বের করবে। রসূল তেগিন বলে, তিনি জানে না গুপ্তধনটি কোথায় আছে। কুতালমিস বে বলে যে তিনি গোপনে এরবাসকানকে একটি বার্তা পাঠাবে। ফ্লোরা আলেকজান্ডারের দেহ দেখে কাঁদতে শুরু করে। টেকফুর বলে যে সুলাইমান বে একজন মিথ্যাবাদী এবং তিনি ফ্লোরাকে ব্যবহার করছে।

Alp Arslan Buyuk Selcuklu Episode 45 Bangla Subtitles

আলপারসলান বে বিদ্রোহী বে’দের একজনের সাথে কথা বলতে যায় এবং তাকে কুতালমিস বে’কে সমর্থন না করতে বলে। বিদ্রোহীরা আলপারসলান বে’র উপর আক্রমণ করে এবং বসতির মধ্যে যুদ্ধ শুরু হয়। আলপারসলান বে যুদ্ধের পরে জালাল আল্প কে ধরে ফেলে এবং বলে যে সে তাকে হত্যা করবে।

আলতুনজান তৎক্ষণাৎ বসতির কাছে আসে এবং বলে যে সে তার ছেলেকে প্রাসাদে নিয়ে যাবে। সুলাইমান বে আরেক বিদ্রোহী বে’কে সতর্ক করে এবং তাকে কুতালমিস বে’র সাথে তার সম্পর্ক শেষ করতে বলে। গেভার হাতুন এরবাসকান কিছু করতে এবং আরও শক্তি অর্জন করতে বলে। সেফেরিয়ে হাতুন এরবাসকান কে সন্দেহ করে এবং একজন সৈন্যকে তার অনুসরণ করতে বলে। Watch English Subtitles

Alp Arslan Buyuk Selcuklu Episode 45 Bangla Subtitles

Server-1

Server-2

Telegram Link

Watch more

Watch Arabic Subtitles

Related Articles

6 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button