in-page ads
Uncategorized

Alp Arslan Episode 44 Bangla

Alparslan Buyuk Selcuklu Episode 44 Bangla Subtitles

এ কুতালামিস বে বলে যে সুলতানের পুত্র এখন উপস্থিত হয়েছে। সুলতান ঘোষণা করে যে নতুন উত্তরাধিকারী হলো সুলাইমান বে। কুতালামিস এই সিদ্ধান্ত পছন্দ করে না এবং বলে যে কেউ সুলাইমান বে’র আদেশ শুনবে না। টেকফুর ফ্লোরার ঘরে সুলাইমান বে’কে ধরে বলে যে তিনি তাকে অন্ধকূপে নিয়ে যাবে। আলেকজান্ডার খুব রেগে যায় এবং সুলাইমানকে ছুরিকাঘাত করে।

Alparslan Buyuk Selcuklu Episode 44 Bangla Subtitles

টেকফুর বলে যে সুলাইমান বে যেন মারা না যায় এবং তাকে অবিলম্বে হাসপাতালে নিয়ে যায়। কুতালামিস বে বলে যে তিনি সুলতান তুরুলের আদেশ শুনতে থাকবে তবে তার মৃত্যুর পরে সিংহাসন গ্রহণ করবে, যাই হোক না কেন। আলপারসলান বে বলে যে সুলতানের মৃত্যুর পরে তিনি কুতালমিস বে’র বিরুদ্ধে লড়াই করতে দ্বিধা করবে না। কুতালামিস ব প্রাসাদ ছেড়ে চলে যাওয়ার পরে, সুলতান আলপার্সলান বে’কে সুলাইমান বে’কে সমর্থন করতে বলে। আলপারসলান বে বুঝতে পারে যে সুলাইমান বে নতুন আল্প প্রধান এবং অবিলম্বে তার আল্পদের সাথে রওনা দেয়।

Alparslan Buyuk Selcuklu Episode 44 Bangla Subtitles

সেফেরিয়া হাতুন চোখ খুলে মেলিক শাহকে বাঁচানোর চেষ্টা করে। আকিনায় হাতুষ সেফেরিয়া হাতুন কে থামিয়ে দেয় এবং তাকে হঠাৎ নড়াচড়া না করতে বলে। সুলতান বলে যে সে জালাল আল্প কে হত্যা করবে, কিন্তু আলতুনজান হাতুন তাকে থামিয়ে দেয়। আলতুনজান হাতুন বলে যে তিনি জানতে চান যে জালাল আল্প তার আসল ছেলে কিনা। কুতালামিস বে বিদ্রোহী বেইদের সাথে কথা বলার এবং তাদের সাথে সুরমারি দখল করার পরিকল্পনা করে। আলপাগুট আলপারসলান বে’কে বলে যে সেফেরিয়া হাতুনের কী হয়েছে, আলপারসলান বে তৎক্ষণাৎ তার স্ত্রীকে বাঁচানোর জন্য পদক্ষেপ নেয়।

Alparslan Buyuk Selcuklu Episode 44 Bangla Subtitles

গুলগান হাতুন এবং সরদার আল্প পালাতে সক্ষম হয়, তবে বুরকে শীঘ্রই তাদের ধরে ফেলে। আলপারসলান বে সেফেরিয়া‌ হাতুনের সাথে গুলসকে খুঁজে পায় এবং বাচ্চাদের বুরকে থেকে রক্ষা করে। সুলতানের অনুরোধে, একজন লোক অন্ধকূপে যায় এবং জালাল আল্পের পদচিহ্ন পরীক্ষা করে। আলপারসলান বে বুরকে বহন করা গোপন চিঠিটি খুঁজে পান এবং বলে যে জেরেন একজন বিশ্বাসঘাতক। টেকফুর জানতে পারে যে সুলাইমান সুলতানের নতুন উত্তরাধিকারী এবং তাকে বলে যে যাই হোক না কেন তাকে অবশ্যই বেঁচে থাকতে হবে।

আল্প আর্সালান বুয়ুক সেলজুক এপিসোড ৪৪ বাংলা সাবটাইটেল

আলপার্সলান বে তার আল্পদের সাথে সুরমারিতে যায় এবং জিজ্ঞেস করে যে সুলাইমান বে কোথায় আছে। বাতুর বে বলে যে সুলাইমান বে’কে গোপনে অ্যানির কাছে যেতে দেখেছিল কিন্তু তিনি এখনও ফিরে আসেননি। আলপারসলান বে এই পরিস্থিতিতে খুব রেগে যায় এবং বলে যে আল্পরা ইতিমধ্যে অ্যানিকে আক্রমণ করার জন্য জড়ো হতে শুরু করেছে। কুটালমিস বে জানতে পারে যে আলপারসলান বে’র আল্পরা অ্যানিকে আক্রমণ করার জন্য জড়ো হতে শুরু করেছে এবং মনে করে যে তারা বনটি ব্যবহার করবে।

আল্প আর্সালান বুয়ুক সেলজুক এপিসোড ৪৪ বাংলা সাবটাইটেল

বিদ্রোহীরা কুতালমিস বে’দের সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছে। জেরেন হাতুন সেফেরিয়া হাতুন কে শহরে আসতে দেখে এবং তার জীবন বাঁচাতে লুকিয়ে থাকার সিদ্ধান্ত নেয়। আলপারসলান বে বলে যে টেকফুর কী করতে হবে ভালভাবে জানে এবং সে কারণেই তিনি গোপনে সেতুটি দখল করবে। সেফেরিয়া হাতুন আল্পদের যত তাড়াতাড়ি সম্ভব জেরেন হাতুন কে খুঁজে বের করতে বলে। জেরেন হাতুন আভারের সাথে কথা বলে এবং তাকে সাহায্যের জন্য জিজ্ঞাসা করে। সুলতান জানতে পারে যে জালাল আল্প সেই পুত্র আলতুনজান হাতুন যাকে কয়েক বছর আগে হারিয়ে ফেলেছিল।

আল্প আর্সালান বুয়ুক সেলজুক এপিসোড ৪৪ বাংলা সাবটাইটেল

আলপারসলান বে তার কয়েকজন আল্পকে নিয়ে ধীরে ধীরে সেতুর দিকে অগ্রসর হতে শুরু করে। সেনাবাহিনীর একজন গুপ্তচর তৎক্ষণাৎ কুতালমিস বে’র কাছে যায় এবং তাকে বলে যে আলপারসলান বে শীঘ্রই সেতুটি আক্রমণ করবে। আলতুনজান হাতুষ অন্ধকূপে যায় এবং তার ছেলের কাছে ক্ষমা চাইতে শুরু করে। জালালা আল্প বলে যে সে তার মাকে শেষবারের মতো আলিঙ্গন করতে চায় এবং তাকে প্রতারিত করে। আলতুনজান হাতুনের কোষে প্রবেশ করার সাথে সাথে জালাল আল্প তাকে ছুরিকাঘাত করে।

Alparslan Buyuk Selcuklu Episode 44 Bangla Subtitles

কুতালমিস বে সুরমারিকে আক্রমণ করা ছেড়ে দেয় এবং সেতুটি দখল করার সিদ্ধান্ত নেয়। কুতালামিস বে তার সেনাবাহিনী নিয়ে বাইজেন্টাইন সৈন্যদের আক্রমণ করতে শুরু করে। কিছুক্ষণ পর চোখ খুলে সুলাইমান বে। টেকফুর বলে যে সুলতান সুলাইমান বে’কে তার উত্তরাধিকারী হিসাবে বেছে নিয়েছে।

সেতুতে রক্ষীদের পাঠানো বার্তা টেকফুরের কাছে আসে। টেকফুর তাঁর সৈন্যদের সাথে আনিকে ছেড়ে সেতুর দিকে চলে যান। সুলতান বলে যে তিনি জালাল আল্পের অপরাধ কখনই ক্ষমা করবে না, তবে আলতুনজান হাতুন তাকে থামিয়ে দেয়। আলপারসলান বে যখন সেতুর চারপাশে লুকিয়ে আছে, তখন তিনি বাইজেন্টাইন সৈন্যদের লড়াই করতে দেখেন। watch english subtitles

Alparslan Buyuk Selcuklu Episode 44 Bangla Subtitles

সরাসরি ভিডিও ডাউনলোড করতে নিচে প্লেয়ারের নিচে যান।

Player-1

Player-2

Watch more

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button