Mendirman Jalaluddin Bangla

Mendirman Jalaluddin Episode 16 Bangla

Mendirman Jalaluddin Episode 16 Bangla Subtitles

Mendirman Jalaluddin Season 2 Bangla subtitles

মেন্দিরম্যান জালালুদ্দিন, এই সিরিজের সাথে আমরা সবাই মোটামুটি পরিচিত। এই সিরিজটি রিলিজ পেয়ছিল তুর্কিতে এবং ওজবেকিস্তানে। আর এই সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়ছিল 14 feb 2021

আর এই সিরিজ টি ছিল দুর্দান্ত। আর এই সিরিজটি যাকে নিয়ে নির্মিত করা হয়েছিল তার নাম জালালুদ্দিন। তার জীবন কাহিনী নিয়েই এই সিরিজটি নির্মান করা হয়েছে। এই সিরিজের প্রত্যেকটা এপিসোড ছিল খুব দারুন, আমার মতে এবং অন্যান্য দর্শকদের রিভিউ অনুযায়ী। সিরিজটি সবাইকে মুগ্ধ করেছে, সিজন এক দেখার পর দর্শকরা আকুল হয়ে পড়ে সিজন ২ দেখার জন্য ।

Mendirman Jalaluddin Episode 16 Bangla Subtitles

কিন্তু সিজন ২ এর জন্য আমাদের কিছু সময় অপেক্ষা করা লাগে, আর এই ২ বছর পরই চলে আসছে সিজন ২। কিন্তু বর্তমানে সিজন 2 ওজবেকিস্তান ভাষায় প্রচারিত হচ্ছে। তুর্কি ভাষায় খুব শীঘ্রই প্রচারিত হবে। এভাবেই চলে এসেছে আপনাদের সবার প্রিয় মেন্দিরম্যান জালালুদ্দিন।

মেন্দির ম্যান জালালুদ্দিনের প্রতিটা পর্ব হয়ে থাকে, এক ঘন্টা থেকে নব্বই মিনিট, আর এখন চলে এসেছে সিজন-২। আর আগে যে ওজবেকিস্তান ভাষায় প্রচারিত হতো ওই টিভি থেকে সম্প্রচার বন্ধ করে এখন নতুন টিভিতে সম্প্রচারিত হচ্ছে।

Mendirman Jalaluddin Episode 16 Bangla Subtitles

আর এটি বর্তমানে ওজবেকিস্তানে চলছে। আপনারা সিজন ২ দেখার জন্য খুব আগ্রহী এবং তাই আমাদেরকে মেসেজ এবং মেইল করেছেন। এত মন মুগ্ধকর, সকল কমেন্ট দেখে আমরাও খুব আগ্রহী এবং আকুল হয়ে পড়ি। তাই তো আমরা নিয়ে এসেছি. মেন্দিরম্যান জালালুদ্দিন সিজন ২ ইংলিশ সাবটাইটেল। সিজন দুই সম্পূর্ণ বাংলা এবং ইংলিশ আরো অনেক ভাষায় সাবটাইটেল করা হবে । যাইহোক আপনারা এপিসোড দেখে খুবই খুশী হবেন।

আমরা ইতিহাসের দিকেই ফিরে যাই, মেন্দিরম্যান জালালউদ্দিন ছিল একজন সাহসী বীর। যিনি মঙ্গলদের নিজের হাতের মুঠোয় শেষ করে দিয়েছিলেন। এবং একটি সাম্রাজ্য তৈরি করেছিলেন। তবে আগে থেকেই তার বাবার একটি সাম্রাজ্য ছিল। এখন সে তার বাবার সাম্রাজ্যকে আরো বড় করে তোলেন। আমরা যদি সিজনে-১ এ একটু নজর দিই, তাহলে দেখতে পাবো, জালালুদ্দিন ছিল খুবই প্রতিভাবান এবং বুদ্ধিমান।

Mendirman Jalaluddin Episode 16 Bangla Subtitles

এবং যদি আমরা তার স্ত্রীর কথা বলি তাহলে আমাদের এদিকে নজর দেওয়া লাগে। আমরা দেখতে পাই সিজনে-১ এ মঙ্গল এক নারীকে। সে মহিলাকে বন্দি করে রেখেছিলো। কিন্তু ওখানে গিয়ে জালালউদ্দিন ওই নারীকে রক্ষা করে এবং পরবর্তীতে তাকে বিয়ে করে।

যাই হোক আমরা এখন যদি সিজন-২ এর দিকে নজর দেই, প্রথম ট্রেলারে‌ যা দেখতে পাই তা আমাাদের আরো উৎসাহিত করে তোলে। সিজন-২ এর প্রচিরিত তারিখ যখন নির্ধারন করা হয় যখন বলা হয়, দর্শকদের মধ্যে উন্মাদনা অনেক বেড়ে যায়। আর আমরা Mendirman Jalaluddin season 2 Bangla subtitles শুরু করছি।

Mendirman Jalaluddin Episode 16 Bangla Subtitles

এই সিরিজ টি তৈরি করছে পরিচালক, মেহমেত বোজদাগ। সে আমাদের অপরিচিত,‌ কেউ নয়। আমাদের সবার প্রিয় কুরুলস ওসমানের পরিচালক। আমাদের প্রিয় দিরিলিস আরতুগুর, আমাদের সকলের প্রিয় সিরিজ তার হাত দিয়ে নির্মিত হয়েছে। আর দিরিলিস আরতুগুল এর মাধ্যমে অনেকেই তুর্কি সিরিজে পা রাখি।

যাই হোক দেখা যাক সিজন ১ কেমন হয়। মেন্দির ম্যান জালালুদ্দিন নিয়ে যদি আমরা কথা বলি তাহলে কথা শেষ হবে না। কারণ এই সিরিজটির IMDB দিকে যদি আমরা নজর দেই, তাহলে দেখতে পাবো, অনেক ভালো রেটিং এবং যদি আমরা এটা গুগলের সার্চ অনুযায়ী ,দেখি তাহলে এটা ৯৪% মানুষই পছন্দ করেছে।

Mendirman Jalaluddin Episode 16 Bangla Subtitles

এবং এই সিরিজটি এত জনপ্রিয় যে এটা অন্যান্য দেশেও ডাবিং করা হয়েছে। এই সিরিজটি, দেখে সবাই মনমুগ্ধকর হয়ে যাবেনআর এই সিরিজটি তুর্কি এবং উজবেকিস্তান যৌথভাবে তৈরী করছে। আর এই সিরিজের সিজন-২ সম্প্রচার হচ্ছে হচ্ছে Zoor tv তে।আপনারা নিয়মিত Mendirman jalaluddin season 2 Bangla Subtitles দেখতে ভিজিট করুন www.onubadmedia.com

Watch English Subtitles

Mendirman Jalaluddin Season 2 Bangla subtitles

Player-1

Player-2

Player-3

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button