in-page ads
Kurulus Osman Bangla

Kurulus Osman Episode 106 Bangla

Watch Kurulus Osman Episode 106 Bangla Subtitles

কুরুলুস উসমান এপিসোড ১০৬ বাংলা সাবটাইটেল

এপিসোডটি দেখতে পোস্টের নিচে যান

Review

আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভালো আছেন,
আমরা আশা করি আপনারা কুরুলুস উসমান এর আগের পর্বটি দেখেছেন, যেটি ছিল খুবই আকর্ষণীয় এবং টানটান উত্তেজনাপূর্ন, প্রকৃতপক্ষে, আগের পর্বটি অনেক চমক নিয়ে এসেছে, যেমন তুরগুত আল্প ওসমান বের বিরুদ্ধে গিয়েছে, কিন্তু এই ভিডিওটি দেখার পর, আপনার সন্দেহ দূর হবে, ওকতেম বেকে মারমাজিক দূর্গের দায়িত্ব দেওয়াতে তুরগুত বে উসমান বের বিরুদ্ধে যেয়ে শক্রর সাথে ঐক্য হচ্ছে, যেমনটা ট্রেইলারে দেখা গিয়েছে,

এছাড়াও, আমরা পর্বে দেখানো ইসমিহান হাতুন সম্পর্কে একই কথা আগের ভিডিওতে বলেছি, সে আলিম শাহের মতো খুব অহংকারী এবং ওসমান বের শত্রু হবে, আগের পর্বের শেষ দৃশ্য এবং পরের পর্বের ট্রেইলার দেখার পর দর্শকদের মনে নানা প্রশ্ন জেগেছে। এই ভিডিওতে আমরা কুরুলুস ওসমান পর্ব ১০৬ সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন নিয়ে আলোচনা করব, এবং দর্শকদের সন্দেহ দূর করার চেষ্টা করবো, তাই এই সংক্ষিপ্ত কিন্তু গুরুত্বপূর্ণ ভিডিওটি অবশ্যই শেষ পর্যন্ত দেখতে থাকুন।

Kurulus Osman Episode 106 Bangla Subtitles

এই ভিডিওতে, আমরা আলোচনা করব, তুরগুত আল্প কি সত্যিই ওসমান বেয়ের বিরুদ্ধে যাবে, সে কি ওসমান বে-এর বিরুদ্ধে কাজ করবে? আসন্ন ১০৬ পর্বে কি কপ্রুহিসার দুর্গ জয় করা হবে? ওসমান বে কি তুরগুত আল্পের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন যেমনটা ট্রেইলারে দেখা যাচ্ছে। ওলোফ কি ওসমান বে এর গোপন স্থানে আক্রমণ ও ধ্বংস করতে সফল হবে? ওসমান বে কীভাবে এই পরিস্থিতি মোকাবেলা করবেন?

প্রথমত, তুরগুত আল্প কি আসলেই ওসমান বের বিরুদ্ধে যাবে, তিনি কি ওসমান বের বিরুদ্ধে কাজ করবেন? যেমনটি আমরা আমাদের আগের ভিডিওগুলিতে উল্লেখ করেছি, দিরিলিস আরতুগ্রুল থেকে কুরুলুস ওসমান পর্যন্ত, আল্পদের কেউই বীমদের সাথে বিশ্বাসঘাতকতা করেনি এবং প্রতি মুহূর্তে তাদের সমর্থন করে। সিজন ২ তে গোকতুগ আল্প কে ওসমান বে চড় মেরেছিল, সবাই মনে করেছিলো যে সে ওসমান বের সাথে বিশ্বাসঘাতকতা করবে, কিন্তু পরে সবাই জানতে পারে যে এটি ওসমান বেয়ের একটি সফল পরিকল্পনা ছিল।

Kurulus Osman Episode 106 Bangla Subtitles

একইভাবে সিজন ৩ তে তুরগুত আল্প ভান করেছিল যে সে ওসমান বে-এর বিরুদ্ধে, এটাও একটি পরিকল্পনা যার কারণে তারা দূর্গ জয় করেছিল। এছাড়াও, গুন্দুজ বেকে ওসমান বেয়ের বিপরীতে দেখানো হয়েছিল এবং সবাই তাকে বিশ্বাসঘাতক বলে মনে করেছিল। কিন্তু আমরা আপনাদের বলতে পারি যদি এটা পটিকল্পনা না হয়, এগুলো সব ভুল বুঝাবুঝি,, যখন সে বাস্তবতা জানবে, সে অবশ্যই লজ্জিত হবে এবং ওসমান বের কাছে ক্ষমা চাইবে। সেজন্য আমরা মনে করি, তুরগুত বে ওসমান বের সাথে বিশ্বাসঘাতকতা করবে না বরং এটা পরিকল্পনার একটি অংশ হবে।

Kurulus Osman Episode 106 Bangla Subtitles

শত্রুরা তুরগুত বেকে ওসমান বে-এর বিরুদ্ধে তাদের সাথে ঐক্যবদ্ধ হতে বলবে, ট্রেইলারে দেখা যায় ইসমিহান হাতুন তুরগুত বেকে বোঝাচ্ছেন। তুরগুত আল্প তার আমন্ত্রণ গ্রহণ করেছে, কিন্তু সে ওসমান বে-এর সাথে বিশ্বাসঘাতকতা করবে না, সে ওসমান বে-এর মিশন তথা কোপ্রুহিয়ার দুর্গ জয়ের জন্য কাজ করবে।


যদি আমরা কপ্রুহিসার দুর্গ জয়ের কথা বলি, এটা জয় করা খুবই কঠিন হবে কারণ ওসমান বে বলেছেন, এটার নিরাপত্তা ও প্রতিরক্ষা খুবই শক্তিশালী। মারমারাজিক জয়ের পর তারা প্রতিরক্ষা বৃদ্ধি করেছে, জয় করা আরও কঠিন করে তুলেছে, তাই ওসমান বে তুরগুত আল্পকে ব্যবহার করে দুর্গ জয় করার জন্য তার পরিকল্পনা ব্যবহার করতে পারে। শত্রুদের সাথে তুরগুত আল্প ঐক্যবদ্ধ হওয়ার পর, এটা কপ্রুহিসার দূর্গের জয়কে সহজ করে তুলবে, কারণ সে শত্রুদের পরিকল্পনা জানতে পারবে এবং দুর্গে প্রবেশের পথ খুলে দিবে৷

কুরুলুস উসমান এপিসোড ১০৬ বাংলা সাবটাইটেল

ট্রেইলারে দেখা যায় ওসমান বে বলছে সন্ধ্যার মধ্যে গুলতি না আসলে তুরগুত বের গর্দান নিবে, আমাদে মতে, এটা ওসমান বে-এর পরিকল্পনা হতে পারে, যেহেতু অনেক শত্রু আছে, যদিও সহজ হবে না সরাসরি কপ্রুহিসার দূর্গ আক্রমণ করা। ওসমান বে যদি গুলতি দিয়ে এবং পূর্ণ শক্তি নিয়ে দুর্গে হামলা চালায়, তাহলে শত্রুরা ইয়েনিশেহির এবং বসতীতে আক্রমণ করতে পারে।

Kurulus Osman Episode 106 Bangla Subtitles


তাই ওসমান বে এই বিজয় লক্ষ গোপনে চালিয়ে যাবেন এবং শত্রুদের মনে করাবেন যে তিনি তুরগুর আল্পের বিরুদ্ধে, এই কারণেই আসন্ন পর্বে কপ্রুহিসার দুর্গ জয় করা হবে না, তবে কয়েকটি পর্বের মধ্যে নিশ্চিতভাবে তুরগুত আল্পের সাহায্যে এটা জয় করা হবে, অবশ্যই ওসমান বে এই দূর্গ তারগুত আল্পের কাছে হস্তান্তর করবে।

এখন আমাদের পরবর্তী প্রশ্নে যাওয়া যাক, ওলোফ কি ওসমান বে-এর গোপন স্থান আক্রমণ ও ধ্বংস করতে সফল হবে? ওলোফ যেহেতু ওসমান বে-এর গোপন স্থান সম্পর্কে জানতে চেয়েছে, আসন্ন পর্বে, বায়েন্দার বে তাকে গোপন স্থানের কথা বলবে, তারপরে ওলোফ একটি পরিকল্পনা করবে এবং আক্রমণ করার জন্য একটি সেনাবাহিনী প্রস্তুত করবে। কিন্তু ওসমান বে যুদ্ধের গুলতি সহ প্রয়োজনীয় জিনিস এক জায়গায় না রেখে বিভিন্ন জায়গায় জমা করে বিভিন্ন লোকের কাছে রাখবেন।

কুরুলুস উসমান এপিসোড ১০৬ বাংলা সাবটাইটেল


ওলোফ হয়তো সেই জায়গায় অভিযান চালাতে সফল হবে কিন্তু সব ধ্বংস করতে পারবে না, কারণ ওসমান বে হয়তো এই অভিযানের কথা জানতে পারবে এবং সে ইতিমধ্যেই তাদের জন্য একটি ফাঁদ তৈরি করে ফেলবে, এছাড়াও, ওসমান বে তার সৈন্যদের সাথে সেখানে লুকিয়ে থাকতে পারে এবং ওলোফের অভিযানের পর, তারা তার পরিকল্পনা আবার ব্যর্থ করার জন্য তাদের বিরুদ্ধে সাহসিকতার সাথে লড়াই করবে। যদি এমনটা না ঘটে, ওসমান বে এই ক্ষতি কাটিয়ে উঠতে দীর্ঘ দিন সময় লেগে যাবে, তাই ধারনা করাই যাচ্ছে ভলিউম ১০৬ পুরাই আগুন হবে৷ খুব শীগ্রই দেখা হবে নতুন কোন ভিডিওতে৷ Watch more

Watch English Subtitles

কুরুলুস উসমান এপিসোড ১০৬ বাংলা সাবটাইটেল

Player 1

Player 2 full HD

Facebook Link

Telegram Link

Google Drive Link

WhatsApp Image 2022 10 15 at 9.28.51 PM 1 1

Watch More Series and Movies

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button