Kurulus Osman Bangla

Kurulus Osman Episode 104 Bangla Subtitles

Watch Kurulus Osman Episode 104 Bangla Subtitles

WhatsApp Image 2022 10 15 at 9.28.51 PM 2

আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভালো আছেন।

আজ আমরা আলোচনা করবো, ওলোফ আর কান্তাকাজানোস এর ভয়ংকর পরিকল্পনা থেকে আসন্ন ১০৪ তম পর্বে উসমান বেকে বাঁচাতে কি নতুন কোনো চরিত্রের আগমন হবে ? এই সংক্ষিপ্ত কিন্তু গুরুত্বপূর্ণ ভিডিওটি অবশ্যই শেষ পর্যন্ত দেখতে থাকুন।

ভলিউম ১০৩ এর শেষে উসমান বে কনুর আল্পকে বাঁচাতে গুহায় প্রবেশ করে, এরপর ওলোফের ফাঁদে পরে উসমান বে, ওলোফ এবং কান্তাকোজানোসের রক্তাক্ত পরিকল্পনা ছিল এটা,


ওলোফ এবং কান্তাকাজানোস নিশ্চিত মনে করবে ওসমান এবং তার আল্পরা সেই গুহা থেকে বের হতে পারবে না। ওসমান বে-এর অনুপস্থিতি ওলোফ এবং কান্তাকাজানোস উভয়কেই সাহসী করে তুলবে । ইয়েনিশেহির দূর্গ হবে তাদের মূল টার্গেট। ওলোফ এবং কান্তাকোজানোস ইয়েনিশেহিরে রক্তপাত করার জন্য দৃঢ়প্রতিজ্ঞাবদ্ধ হবে। ওলোফ এবং কান্তাকোজানোস যখন বিজয়ের উচ্ছ্বাস নিয়ে ইয়েনিশেহির ধ্বংসের পরিকল্পনা করবে, তখনি ওসমান বের আগমন হবে।

Watch Kurulus Osman Episode 104 Bangla Subtitles

ধারনা হচ্ছে সামনের কিছু পর্বের মধ্যেই আকর্ষণীয় কিছু হতে যাচ্ছে। আকর্ষণ হতে পারে নতুন কোন ঐতিহাসিক চরিত্রের আগমন, সেটা হতে পারে ওসমান বে-এর কোনো ঐতিহাসিক বা ঘনিষ্ঠ সহচর। উসমান বের এই বিপদে তাকে সহযোগিতা করার জন্য আসতে পারে এমন ৪ টি চরিত্র হলো, নাম্বার ১, মিহাইল কোসেস, নাম্বার ২, সামসা চাভুস, নাম্বার ৩, আকচাকোচা আল্প, নাম্বার ৪, হাসান আল্প, ওসমান বের ঐতিহাসিক আল্প, হাসান ও আকচাকোচা আল্পকে এখনো এই সিরিজে দেখা যায়নি।

কুরুলুস উসমান ১০৪ দেখতে এখানে ক্লিক করুন

বিভিন্ন বিশ্বস্ত গন্যমাধ্যম বলছে, কুরুলুস ওসমান সিরিজে একজন নতুন অভিনেতা যুক্ত হয়েছে, ধারনা করা,হচ্ছে ঐতিহাসিক কোন আল্প হিসেবে তিনি অভিনয় করবেন, আকচাকোচা বা হাসান আল্প অথবা সামচা চাভুস আল্প হতে পারে, এছাড়াও পরিচালক নিশ্চিত করেছে অভিনেত্রী ডেনিজ বারুত, যাকে আমরা দেস্তান সিরিজে দেখেছি, তিনি ইসমিহান সুলতানের চরিত্রে কুরুলুস ওসমান সিরিজে যোগ দিয়েছেন, আসন্ন ১০৫ পর্বের পরে তাকে দেখা যাবে৷

আসন্ন ১০৪ তম পর্বে, বালা হাতুন ও আকতেমুর৷ বে এবং কুমরাল আবদালের সাহায্যে ওসমান বেকে খুঁজে বের করার চেষ্টা করবে, তখন শত্রুরা মনে করবে যে উসমান মারা গেছে। দিরিলিস আরতুগ্রুল সিরিজের সিজন ৪ এর মতো। যেখানে শত্রুরা ভেবেছিল, যে আমরা আরতুগ্রুলকে মেরে ফেলেছি কিন্তু সে বেঁচে গিয়েছিল এবং অনেক সমস্যার পর বসতীতে ফিরে এসেছিলো, যা শত্রুদের হতবাক করেছিল।

একইভাবে, শত্রুরা মনে করবে যে ওসমান বে আর নেই এবং তারা তাদের শত্রুতা ও বিশ্বাসঘাতকতা বাড়িয়ে তুলবে।
অবশেষে উসমান বের পরিকল্পনায় মারমারা ভুমি আবার জয় করা হবে। read more

Watch more

কুরুলুস উসমান ১০৪ দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button