Uncategorized

Barbaros Hayreddin 6 Bangla

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

হায়রেদ্দিন আলোচনার পরে লুনার বাড়িতে তাকে ধন্যবাদ জানাতে যায়। ডোজ তার সৈন্যদের সাথে আসে এবং বাড়িটি তল্লাশি করার আদেশ দেয়। সৈন্যরা ঘর ছেড়ে চলে যাওয়ার সাথে সাথে, ডোজ লুনাকে তাকে সবকিছু বলতে বলে। লুনা বলেন, তিনি নির্দোষ। ডোগ আবারলুনাকে সতর্ক করে এবং জিজ্ঞাসা করে কী ঘটছে। হায়রেদ্দিন এটি আর সহ্য করতে পারে না এবং স্বীকার করে যে তিনি কাউন্সিলে প্রবেশ করেছিলেন। ডগ বুঝতে পারে যে হায়রেদ্দিন বারবারোসা এবং তিনি সুলেমানের জন্য কাজ করছেন।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

ডগ বুঝতে পারে যে সুলেমান ভেনিসকে সমর্থন করে এবং তার সৈন্যদের সাথে বাড়ি ছেড়ে চলে যায়। কেমানকেস আবার তার মায়ের সাথে কথা বলে এবং বলে যে তিনি এখনও সাইয়ারকে বিয়ে করতে চান। হালিম বলেন, যাই হোক না কেন, তিনি এই বিয়ের অনুমতি দেবেন না। নাজিফে সেয়ারকে আবার কেমানকেসের সাথে কথা বলতে বলে। তিনি বলেন, তিনি তা করবেন না।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

ইয়াহিয়া জানতে পারে যে কেমানকেস সাইয়ারকে বিয়ে করতে চায়। সাইয়ারে ফেরুচিকে সহায়তা করতে সম্মত হন এবং বলেন যে তিনি তার সাথে পাশার অফিসে যাবেন। মুরাত অরসিনির সাথে দেখা করতে বাজারে যায়। কেমানকেস সিয়ারের সাথে কথা বলতে সম্মত হন। ফেরুচ্চি বলেছেন যে তিনি সুলতানের সাথে কথা বলতে চান এবং তাকে ফ্লোরেন্সের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জানান। কেমানকেস বলেছেন যে সুলতানের সাথে কথা বলা সহজ নয়, তবে তিনি তার যথাসাধ্য চেষ্টা করবেন।

ফেরুচি রুম ছেড়ে যাওয়ার পরে, কেমানকেস আবার সাইয়ারের সাথে কথা বলতে শুরু করে এবং তাকে তার আসল উদ্দেশ্য জানায়। কেমানকেস সেয়ারকে আরও একবার বিয়ের বিষয়ে ভাবতে বলে এবং তিনি এটি গ্রহণ করেন। সাহসুভারকে রাজি করানোর জন্য, হ্যাটিস মূল্যবান পাথর ব্যবহার করে একটি বেল্ট তৈরি করে। সাহসুভার এই বেল্টটি খুব বেশি পছন্দ করে না তবে হ্যাটিসকে একটি গয়নার দোকান খোলার অনুমতি দেয়।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

সুলতান ফেরুচির পরিস্থিতি সম্পর্কে জানতে পারে এবং বলে যে সে তাকে সাহায্য করবে। সুলতান বলেছেন যে ফ্রাঙ্কোইসের একটি সেনাবাহিনী প্রেরণ করা উচিত এবং হায়রেদিনকে শহরের লোকদের সহায়তা করা উচিত। সিগালাজাদে তৎক্ষণাৎ ভেনিসে যান এবং সুলতানের আদেশ সম্পর্কে হায়রেদিনকে জানান। হায়রেদ্দিন ফেরুচির সাথে দেখা করার জন্য পদক্ষেপ নেয়। প্রিন্স বলেছেন যে তিনি সিয়েনা থেকে কামান দিয়ে সহজেই ফ্লোরেন্স দখল করবেন এবং তার সৈন্যদের প্লেগ বহনকারী ইঁদুরকে শহরে প্রেরণের আদেশ দেবেন।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

ফ্লোরেন্সের লোকেরা যখন লুকিয়ে থাকার জন্য মঠে যায়, তখন তারা ইঁদুর দেখতে পায় এবং শহরে মহা বিশৃঙ্খলা শুরু হয়। বাবা আলেসান্দ্রোকে সতর্ক থাকতে বলেন এবং তাকে কঠোরভাবে সতর্ক করেন। চার্লস পোপকে বলেন যে নতুন কামানগুলি শীঘ্রই সিয়েনা থেকে চলে যাবে। চার্লস বলেছেন যে ফেরুচ্চি সুলেমানের কাছে সাহায্য চেয়েছিলেন, তবে সেই সহায়তা আসতে অনেক সময় লাগবে। পোপ বলেছেন, প্রাসাদের গুপ্তচরকে নিয়ে তিনি খুবই উদ্বিগ্ন।

হায়রেদ্দিন গোপনে যুবরাজের তাঁবুর কাছে যান এবং তার পরিকল্পনা সম্পর্কে জানতে পারেন। হায়রেদ্দিন তার বন্ধুদের বলে যে যুবরাজ শীঘ্রই শহরটি আক্রমণ করবে, তবে বনের রক্ষীরা তাদের লক্ষ্য করে। ফেরুচি হায়রেদ্দিনকে সাহায্য করার জন্য জঙ্গলে যায় এবং তাকে গোপন সুড়ঙ্গে নিয়ে যায়। ডোরিয়া একজন শিল্পীকে একটি স্ব-প্রতিকৃতি আঁকতে বলে। এদিকে, চিয়েভ আসে এবং ডোরিয়াকে প্রাসাদে গুপ্তচরকে খুঁজে পেতে বলে। ডোরিয়া বলেছেন যে তিনি বাতিস্তাকে সন্দেহ করেন, তবে চিয়েভকে রাজি করাতে পারেন না।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

বাতিস্তা প্রাসাদের বাগান থেকে একটি গোলাপ নিয়ে রানীকে দেয়। মেজর এবং তার সৈন্যরা বাতিস্তার ঘরে ঢুকে পড়ে। বাতিস্তা সৈন্যদের দেখে জিজ্ঞেস করে কী হচ্ছে। মেজর বলেছেন যে তারা ঘরের জানালায় লোহার বার স্থাপন করবেন। বাতিস্তা বুঝতে পারে যে ডোরিয়া সন্দেহজনক হতে শুরু করেছে এবং বলে যে সে অবিলম্বে এই গুপ্তচর সমস্যার সমাধান করবে। যখন ফেরুচি ফ্লোরেন্সে প্রবেশ করেন, তখন তিনি শহরে মৃত ব্যক্তিদের লক্ষ্য করেন। দরবেশ বুঝতে পারে যে এই লোকেরা প্লেগে মারা গেছে এবং তার বন্ধুদের সতর্ক করে।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

ফেরুচি বুঝতে পারে যে মঠের লোকেরা একটি কঠিন পরিস্থিতিতে রয়েছে এবং অবিলম্বে সদর দফতরে যায়। ফেরুচি তাদের বলে যে সুলেমানের সৈন্যরা শহরকে সাহায্য করতে এসেছিল। বাতিস্তা প্রাসাদে যায় এবং পাখির বে’র সাথে লড়াই শুরু করে। এই লড়াই থামাতে দোরিয়া প্রাসাদের ছাদে যায়। বাতিস্তা বলেছেন যে তিনি কেবল কিছুটা বাতাস পেতে চান, যখন ডোরিয়া কবুতরের পাশে লুকানো বার্তাটি খুঁজে পান।

এই বার্তাটি পড়ার পরে, ডোরিয়া বলেছেন যে জুয়ান এবং লেফটেন্যান্ট বারবারোসার জন্য কাজ করছিলেন। দরবেশ সদর দপ্তরের লোকদের বলেন যে তিনি প্লেগ বন্ধ করার জন্য ওষুধ তৈরি করবেন। হায়রেদ্দিন সিয়েনা থেকে আসা কামানগুলি থামানোর পরিকল্পনা করে। যুবরাজের গুপ্তচর শহর থেকে পালিয়ে যায় এবং হায়রেদ্দিনের পরিকল্পনা জানায়। ফেরুচি সিয়েনার কাছে যীশুর কাফন পাঠাতে সম্মত হন। গোপন সুড়ঙ্গটি ব্যবহার করে হায়রেদ্দিন বেরিয়ে আসে, তবে যুবরাজের সৈন্যরা অবিলম্বে তাকে আক্রমণ করে।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

ইয়াহিয়া ভ্যালেরিয়াকে সতর্ক করে এবং তাকে অপরিচিতদের সাথে কথা না বলতে বলে। নাজিফে সেয়ারকে হালিমের সাথে কথা বলতে বলে। হায়রেদ্দিন সিয়েনার কাছে যান এবং বলেন যে তিনি সুলেমানের জন্য কাজ করেন। ডিউক হায়রেদ্দিনের আনা উপহারটি দেখে এবং বলে যে তিনি কামানগুলি কিছু সময়ের জন্য শহরে রাখবেন। দরবেশ প্লেগের জন্য একটি নিরাময় তৈরি করে কিন্তু ব্যর্থ হয়।

ডিউক পোপের জন্য কাজ করা ক্রিস্টোফারের সাথে কথা বলার জন্য হায়রেদ্দিনকে নিয়ে যান। পোপ জানতে পারেন যে ডোরিয়া প্রাসাদে গুপ্তচরকে খুঁজে পেয়েছে এবং খুব খুশি। ক্রিস্টোফার হায়রেদ্দিনকে চিনতে পারে এবং তাকে গ্রেপ্তারের আদেশ দেয়। আইদিন হঠাৎ জ্বর পায় এবং অজ্ঞান হয়ে যায়। ডিউক বলেছেন যে হায়রেদ্দিনের প্লেগ রয়েছে এবং তাকে একটি ঘরে প্রেরণ করে।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

মার্সেলা একজন ব্যবসায়ীর কাছ থেকে জানতে পারে যে হায়রেদ্দিন কী করছে যিনি সরাইখানায় আসেন এবং অবিলম্বে লুনার সাথে কথা বলতে যান। ডিউক তার জীবন বাঁচাতে হায়রেদ্দিনকে একটি ঘরে আটকে রাখে এবং ক্রিস্টোফারের কাছে ক্ষমা চায়।

ক্রিস্টোফার শহরের কামানগুলি পরীক্ষা করতে চান। ডিউক আবার হায়রেদ্দিনের সাথে কথা বলে এবং তাকে সাহায্য ের জন্য জিজ্ঞাসা করে। হায়রেদিন আইদিনের জ্বর কমানোর চেষ্টা করে এবং দরবেশের কাছে একটি বার্তা পাঠায়। একজন ব্যবসায়ী গুদামে এসে মুরাত সম্পর্কে অভিযোগ করেন। নাজিফ মুরাতের সাথে তর্ক শুরু করে। দরবেশ শহরের ইঁদুরগুলি মারার জন্য একটি কার্যকর বিষ প্রস্তুত করে এবং হায়রেদ্দিনের বার্তা টি পড়ার পরে সিয়েনায় যায়।

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

যুবরাজ জানতে পারে যে শহরের ইঁদুরগুলি মারা গেছে এবং বলে যে তিনি যত তাড়াতাড়ি সম্ভব আক্রমণ করতে চান। আইদিনকে সাহায্য করার জন্য দরবেশ কিছু ওষুধ প্রস্তুত করে। লুনা মনে করে যে হায়রেদ্দিন মারা যায়নি এবং তাকে সাহায্য করার জন্য সিয়েনার কাছে রওনা দেয়। ক্রিস্টোফার দেখতে পান যে কিছু কামান ফাটল ধরেছে এবং ডিউককে পাঁচ দিনের মধ্যে দশটি নতুন কামান তৈরি করতে বলে। হায়রেদ্দিন লুনার সাথে দরবেশ যে বইটি চায় তা খুঁজে বের করতে বের হয়, কিন্তু কেউ তাদের উপর বিস্ফোরক দিয়ে আক্রমণ করে। Watch Urdu Subtitles

Watch more

Barbaros Hayreddin Episode 6 Bangla Subtitles

Player-1

Player-2

Telegram Link

Extra Test Player

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button