Uncategorized

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

রিভিউ

চার্লস বলে যে সে হায়রেদ্দিনকে থামাতে হেনরিকে হত্যা করবে। ফ্রাঁসোয়া তার ছেলের জীবন বাঁচাতে চার্লসকে হত্যা না করতে বলে এবং হায়রেদ্দিন কে না অরতে বলে। দরবেশ আসে যখন হায়রেদ্দিন চার্লসকে হত্যা করতে চলেছে। চার্লস ফ্রাঙ্কোইসকে লিগ অফ কগনাক ত্যাগ করতে এবং দুই মিলিয়ন স্বর্ণ প্রদান করতে বলে যাতে হেনরিকে নিতে পারে।

চার্লস তখন তার জাহাজ নিয়ে সার্ডিনিয়া ত্যাগ করে। দোরিয়া সরাইখানায় যায় এবং প্রাসাদে যাওয়ার আগে মদ্যপান করে। ফ্রাঙ্কোইস বারবারোসাকে বলে কেন হেনরি একজন বন্দী এবং তাকে সাহায্য ের জন্য জিজ্ঞাসা করে। হায়রেদ্দিন ফ্রাঙ্কোইসকে অটোমানদের সাথে তার জোট শেষ না করতে বলে এবং বলেন যে তিনি শীঘ্রই হেনরিকে ফিরে পাবে। হায়রেদ্দিন অল্প সময়ের মধ্যে এডির্নে যান এবং সার্ডিনিয়ায় কী ঘটেছিল তা সুলতানকে বলে।

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

সুলতান বলে যে ফ্রাঙ্কোইসের চার্লসের সাথে একত্রিত হওয়া উচিত নয়। হায়রেদ্দিন সুলতানের কাছে হেনরিকে প্রাসাদ থেকে অপহরণ করার অনুমতি চায় এবং ভেনিসের দিকে যাত্রা করে। হায়রেদ্দিন লুনাকে প্রাসাদের একটি মানচিত্র চায়। লুনা বলেছেন যে তিনি হায়রেদিনকে সাহায্য করবে। জুয়ান লক্ষ্য করে যে কেউ ছাদে কবুতর ব্যবহার করছে এবং বিষয়টি একজন লেফটেন্যান্টকে জানায়। জুয়ান বলেছেন যে বাতিস্তা গোপনে কোথাও একটি চিঠি পাঠিয়েছে।

লেফটেন্যান্ট মনে করেন যে জুয়ান যা বলেছে তা সত্য হতে পারে এবং বলেছে যে তার এটি সম্পর্কে একটি অফিসিয়াল প্রতিবেদন লেখা উচিত। কান্দিয়েলি হুয়ান এবং লেফটেন্যান্টকে ছাদে হত্যা করে যাতে তার পরিচয় প্রকাশ না হয়। চার্লস প্রাসাদে ফিরে আসার সাথে সাথে তিনি হেনরিকে উত্তর কারাগারে পাঠানোর আদেশ দেন এবং বাতিস্তাকে তার প্রতিবেদন সম্পর্কে প্রশ্ন করেন। বাতিস্তা বলেছেন যে তিনি তার প্রতিবেদনে লিখবে যে ফ্রাঁসোয়া দ্বৈত যুদ্ধে প্রতারণা করেছে। চার্লস বাতিস্তা যা বলেছে তা পছন্দ করেন এবং বলেছেন যে তারা শীঘ্রই ভাল বন্ধু হয়ে উঠবেন।

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

দরবেশ বলেন, দুর্গের পরিকল্পনা পরীক্ষা করে ভেতরে প্রবেশ করা খুবই কঠিন। হায়রেদ্দিন বলেছেন যে যাই হোক না কেন তাকে শিশুটিকে অপহরণ করতে হবে। দারভিশ দুর্গের নীচে একটি সুড়ঙ্গ লক্ষ্য করে। লুনা বলেন, এই সুড়ঙ্গে বিষাক্ত মাশরুম রয়েছে এবং এ জন্য কেউ এটি ব্যবহার করে না। দারভিশ এই সুড়ঙ্গটি পরীক্ষা করার জন্য হায়রেদ্দিনের সাথে রওনা হন। কান্দিয়েলি বলছেন, ছাদে থাকা মৃতদেহগুলো সরানো হয়েছে যাতে কেউ কিছু বুঝতে না পারে।

সালিহ তৎক্ষণাৎ ছাদে গিয়ে কান্দিয়েলির ছুরি উদ্ধার করে। টেকফুর ছাদে থাকা দেহগুলি পরীক্ষা করতে শুরু করে। মেজর বলে, জুয়ান এবং লেফটেন্যান্ট একে অপরকে হত্যা করেছে। বাতিস্তা বলেন যে এই লোকেরা একে অপরকে হত্যা করেছিল এবং কান্দিয়েলি গোপনে তার ছুরিটি নিয়ে ছিল, যা তিনি মাটিতে ফেলে দিয়েছিলেন। লর্ড পেদ্রোকে আরেকটি কবুতর রক্ষক খুঁজতে বলেন। দরবেশ বুঝতে পারে যে প্রাসাদের অভ্যন্তরে সুড়ঙ্গটি সেই রাতে খুব দীর্ঘ এবং ফিরে যেতে চায়।

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

হায়রেদ্দিন বলে যে যাই হোক না কেন তাকে ভিতরে যেতে হবে, কিন্তু যখন তিনি প্রহরীদের আসতে দেখে, তখন তিনি জঙ্গলে পালিয়ে যেতে শুরু করে। সান্ট্রিরা জঙ্গলের মধ্যে ঘুরে বেড়াতে শুরু করে। দরবেশ একজন সৈন্যকে হত্যা করে এবং তারপরে হায়রেদ্দিনের সাথে ভেনিসে ফিরে আসে। সালিহ বলেছেন যে পেদ্রো যে লোকটিকে পাঠাবে তাকে ধন্যবাদ, তিনি এখন আরও সহজে একটি চিঠি পাঠাতে পারেন। মার্সেলা বলে যে ডোরিয়া সরাইখানায় এসেছে।

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

হায়রেদ্দিন বলেছেন যে ডোরিয়া চার্লসের সাথে কথা বলতে যাবে। দারভিশ বলেছেন যে তিনি সুড়ঙ্গে প্রবেশের জন্য একটি মুখোশ তৈরি করবেন। চার্লস সেই রাতে অন্ধকূপে যান এবং হেনরিকে ফ্রাঙ্কোইসের সাথে কী ঘটেছিল তা জানান। দরবেশ বলেছেন যে তিনি প্রাণীর অন্ত্র ব্যবহার করে একটি নল তৈরি করবেন এবং এটি হায়রেদ্দিন যে মাস্কটি ব্যবহার করবে তাতে বায়ু সরবরাহ করবে। লুনা জানায় যে পেড্রোর চাচাত ভাই সাইমন শীঘ্রই প্রাসাদে যাবে। বাতিস্তা যখন রাজার কাছে একটি বার্তা পৌঁছে দেয়, তখন তিনি প্রভুর বাক্য শুনতে পান। Watch English Subtitles

Barbaros Hayreddin Episode 5 Bangla Subtitles

Server-1

Server-2

Telegram Link

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button