Uncategorized

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

ভিডিও দেখতে পোস্টের নিচে যান

রিভিউঃ

ফ্রান্সের রাজার সাথে কথা বলার পরে, হায়রেদ্দিন বন্দরে যান এবং ডোরিয়াকে আক্রমণ করেন। ডোরিয়া তার জীবন বাঁচানোর জন্য লড়াই শুরু করে। ডোরিয়াকে হত্যা করার জন্য হায়রেদ্দিন তার সর্বশক্তি দিয়ে আক্রমণ করে। গডফ্রে ডোরিয়াকে সাহায্য করতে আসে এবং হায়রেদ্দিন থামিয়ে দেয়। ডোরিয়া এই সুযোগটি ব্যবহার করে এবং তৎক্ষণাৎ তার জাহাজে পালিয়ে যায়। আইদিন সরাইখানায় খেতে যায় এবং হায়রেদ্দিন জন্য অপেক্ষা করতে শুরু করে।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

গডফ্রে গ্র্যান্ড অ্যাডমিরালের অন্যান্য সৈন্যদের ডাকে এবং হায়রেদ্দিন থামাতে শুরু করে। ডোরিয়া তার জাহাজে ফিরে আসে এবং বলে যে সে আবার হেইরেড্ডিনের সাথে দেখা করবে। মার্সেলা আইদিনকে খেতে দেখে তার সাথে কথা বলতে যায়। আয়দীন বলেন, খাবার খুব ভালো। মার্সেলা বলেছেন যে তিনি এই থালাটির জন্য শামুক ব্যবহার করেছিলেন। আইডিন সরাইখানা থেকে বেরিয়ে যায় এবং হায়রেদ্দিন আসে।

হায়রেদ্দিন বলেছেন যে তিনি প্রথমে রাজার সাথে কথা বলেছিলেন এবং তারপরে বন্দরে ডোরিয়াকে আক্রমণ করেছিলেন। হাঁটার সময় একজন বৃদ্ধ লোক আইদিনের সাথে ধাক্কা খায়। হায়রেদ্দিন বুঝতে পারে যে এই লোকটি দরবেশ এবং তৎক্ষণাৎ তাকে জড়িয়ে ধরে। দরবেশ বলেছেন যে তিনি নতুন জিনিস শেখার জন্য বিশ্ব ভ্রমণ করেছিলেন এবং ইস্তাম্বুলে ফিরে আসার আগে ভেনিসে এসেছিলেন। হায়রেদ্দিন বলেছেন যে তিনি সুলতানের দায়িত্ব পালনের জন্য ভেনিসে রয়েছেন। দরবেশ খুব কৌতূহলী এবং জিজ্ঞাসা করে যে সুলতান কী কাজ দিয়েছে।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

সিগালজাদে অবশেষে প্রাসাদে এসে সুলতানকে ভেনিসে কী ঘটেছিল তা জানায়। সুলতান যা শুনেছেন তাতে মোটেও অবাক হননি এবং বলেছেন যে চার্লস শীঘ্রই এর জন্য অনুশোচনা করবেন। সুলতানের চিঠি পড়ার পর চার্লস ঘুমিয়ে পড়েন। সেই রাতে চার্লস একটি দুঃস্বপ্ন দেখেন। চার্লসের স্বপ্নে, সুলেইমান এসে প্রাসাদের সবাইকে হত্যা করে। চার্লস ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে এবং তৎক্ষণাৎ জেগে ওঠে। রানী যখন কী ঘটছে তা বোঝার চেষ্টা করেন, চার্লস সুলেইমানের পাঠানো চিঠিটি পুড়িয়ে ফেলেন।

কেমানকেস প্রাসাদে যায় এবং হায়রেদ্দিন সম্পর্কে তথ্য সংগ্রহ করার চেষ্টা করে। আয়াস বলেছেন যে হায়রেদ্দিন কখনই গ্র্যান্ড অ্যাডমিরাল হবেন না এবং তিনি অবিলম্বে এই বিষয়ে তথ্য সংগ্রহ করবেন। সেয়ারে বলেছেন যে বন্দরের কাজের জন্য তাকে অবিলম্বে একজন পোর্টার খুঁজে বের করতে হবে। নাজিফ তার বোনকে শান্ত হতে বলেন এবং বলেন যে তিনি অবিলম্বে এই সমস্যাটি সমাধান করবেন। এদিকে, একজন ক্যাপ্টেন বন্দরে এসে বলে যে তার পোর্টার দরকার।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

সেয়ারে বলেছেন যে তিনি অধিনায়ককে সাহায্য করবেন। ভ্যালেরিয়া তার বাবাকে একটি চিঠি লিখেছে। ইয়াহিয়া বলেছেন যে তিনি এই চিঠিটি পরীক্ষা করার পরে রাজ্যপালের কাছে নিয়ে যাবেন। ভ্যালেরিয়া ইয়াহিয়াকে ধন্যবাদ। দরবেশ পরের দিন সকালে ঘুম থেকে উঠে বলে যে সে ইস্তাম্বুলে যাওয়া ছেড়ে দিয়েছে। হায়রেদ্দিন দরভিশের সাহায্যের প্রস্তাব গ্রহণ করে এবং বলে যে সে ডগের প্রাসাদে যেতে চায়। সালিহ রোমে যায় এবং গোপনে তার বন্ধুর সন্ধান করতে শুরু করে।

কান্দিয়েলি শহরের স্কোয়ারে অন্ধ ভিক্ষুকের মতো আচরণ করে এবং মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করার চেষ্টা করে। সালিহ তার বন্ধুকে চিনতে পারে এবং তার সাথে কথা বলতে চায়। কান্দিয়েলি বলেছেন যে তিনি সালিহকে চেনেন না এবং তাকে তার কাছ থেকে দূরে সরে যেতে বলেন। সালিহ যখন রক্ষীদের ডাকতে চলেছে, তখন কান্দিয়েলি তাকে শান্ত করে এবং বলে যে সে তার সাথে কথা বলতে রাজি হয়। হায়রেদ্দিন ম্যানশনে যায় এবং বলে যে লুনা যে সীলটি চায় তার জন্য তাকে ভিতরে যেতে হবে। আইদিন বলেন যে প্রাসাদের চারপাশে অনেক প্রহরী রয়েছে।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

হায়রেদ্দিন বলেছেন যে তার কাছে প্রবেশ করার জন্য এবং তারপরে বেরিয়ে আসার জন্য মাত্র চল্লিশ সেকেন্ড সময় রয়েছে। কান্দিয়েলি বলেছেন যে ওরুজের মৃত্যুর পরে, তিনি খুব বিচলিত হয়েছিলেন এবং নিজেকে দোষারোপ করা বন্ধ করতে পারেননি। সালিহ তার বন্ধুর সাথে কিছুক্ষণ কথা বলে এবং তাকে হায়রেদ্দিনকে সাহায্য করতে বলে। দরভিশ বলেছেন যে হায়রেদ্দিন তার বিকশিত বর্শার কারণে ভিতরে প্রবেশ করতে পারেন।

চার্লস জানতে পারেন যে ভেনিস থেকে একজন নতুন রাষ্ট্রদূত আসছেন এবং বারবারোসা তার পরিবারকে ইস্তাম্বুলে পাঠিয়েছেন। চার্লস ভাবতে শুরু করে যে বারবারোসা কী করার চেষ্টা করছে। নাজিফে বন্দরে কাজ করার জন্য একজন পোর্টারের সাথে একটি চুক্তি করে, কিন্তু সায়েরা এই চুক্তিটি ভঙ্গ করে এবং বলে যে লোকটি চোর। ইয়াহিয়া বলেছেন, ভেনিস যাওয়ার আগে তিনি অলিভায় যেতে চান, কিন্তু তিনি অধিনায়ককে রাজি করাতে পারছেন না।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

ভ্যালেরিয়া বাড়ি থেকে বেরিয়ে আসে এবং একজন ধনী ভেনিসিয়ান বণিকের সাথে কথা বলে। ভ্যালেরিয়া অলিভার কাছে ফিরে আসার জন্য সাহায্য চায়, কিন্তু ব্যবসায়ী তাকে ধৈর্য ধরতে বলে। হায়রেদ্দিন সেই রাতে দরভিশ দ্বারা প্রস্তুত করা বর্শা ব্যবহার করে ম্যানশনে প্রবেশ করে এবং ডগের সীল ব্যবহার করে একটি দস্তাবেজ প্রস্তুত করে। প্রহরীরা হেইরেড্ডিনকে লক্ষ্য করে এবং তাকে তাড়া করতে শুরু করে। বণিকের সাথে কথা বলার পরে, কেমানকেস জানতে পারেন যে হায়রেদ্দিনের পরিবার শহরে রয়েছে এবং বলেছে যে তিনি তাদের সাথে কথা বলতে চান। চার্লসের পাঠানো বার্তাটি পড়ার পরে, ডোরিয়া ইস্তাম্বুলে যাওয়ার প্রস্তুতি নেয়।

ইয়াহিয়া বলেছেন যে তিনি গভর্নরের সাথে কথা বলতে চান, কিন্তু জানতে পারেন যে তিনি মারা গেছেন। হায়রেদ্দিন লুনাকে প্রস্তুত করা বন্দরের দলিলটি দেয়। লুনা খুব খুশি এবং বলে যে সে হায়রেদ্দিনকে সাহায্য করবে। লুনা তাদের জানায় যে শীঘ্রই ভেনিসের একজন রাষ্ট্রদূত চার্লসের প্রাসাদে যাবেন। হ্যারেড্ডিন বলেছেন যে তিনি এই রাষ্ট্রদূতকে অপহরণ করতে চান এবং তার পরিবর্তে দরবেশকে পাঠাতে চান। লুনা মেসেঞ্জার বহনকারী সাঁজোয়া গাড়ির কথা বলে।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

সেয়ারে পোর্টার সমস্যা সমাধানের চেষ্টা করে, কিন্তু ব্যর্থ হয়। হায়রেদ্দিনের পরিবার জানতে পারে কেমানকেস আসবে এবং প্রস্তুতি নিতে শুরু করবে। দরবেশ একটি গ্যাস বোমা প্রস্তুত করে এবং বলে যে সে রাষ্ট্রদূতকে সাঁজোয়া গাড়ি থেকে বের করে আনবে। কেমানকেস সেই রাতে হায়রেদ্দিন প্রাসাদে যায় এবং সেখানে খায়। কেমানকেস হায়রেদ্দিন এবং তারপরে সেয়ারে সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে শুরু করে।

হায়রেদ্দিন সেই রাতে রাষ্ট্রদূতকে ধরার জন্য ভেনিস থেকে যাত্রা শুরু করেন। চার্লস যখন পোপকে একটি চিঠি লিখছেন, তখন প্রভু এসে বলেন যে বার্তাবাহক শীঘ্রই আসবেন। প্রভু আরও বলেছেন যে তিনি নতুন দূতের জন্য অতিরিক্ত সেন্ট্রি পাঠিয়েছেন। দরবেশ রাস্তায় একটি গাড়ি রাখে এবং বলে যে সে আসন্ন সৈন্যদের কাছ থেকে সাহায্য চাইবে। হায়রেদ্দিন এবং আইদিন সৈন্যদের আক্রমণ করার জন্য একটি গাছের পিছনে অপেক্ষা করছে।

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

দরবেশ তার প্রত্যাশার চেয়ে গাড়ির চারপাশে আরও বেশি প্রহরী দেখতে পান, তবে পরিকল্পনাটি কার্যকর করতে থাকেন। হায়রেদ্দিন এবং আইদিন সৈন্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। কোচম্যান মেসেঞ্জারকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার জন্য পদক্ষেপ নেয়। রক্ষীদের হত্যা করার পরে, হায়রেদ্দিন সাঁজোয়া গাড়িথামায় এবং গ্যাস বোমাটি ভিতরে ফেলে দেয়। দূত কিছুক্ষণ পরে বেরিয়ে আসে এবং আত্মসমর্পণ করে। হায়রেদ্দিন দরবেশকে প্রাসাদে যাওয়ার জন্য প্রস্তুত হতে বলেন, কিন্তু রাষ্ট্রদূত বলেন যে তিনি প্রভুর বন্ধু। হায়রেদ্দিন বুঝতে পারে যে লুনা মিথ্যা বলছে। লেখকঃ মারুফ ইবনে ইয়ালিদ

Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles

Watch English Subtitles

Player-1

Player-2

Telegram Link

Watch more

Watch Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles onubadmedia

Watch Barbaros Hayreddin Episode 3 Bangla Subtitles Dailymotion

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button