Uncategorized

Barbaros Hayreddin 10 Bangla Subtitles

Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

Barbaros Hayreddin Bolum 10 Bangla Subtitles

মুসলমানরা একটি মসজিদে নামাজ পড়তে শুরু করে, কিন্তু স্প্যানিশ সৈন্যরা আসে। বিচারক মুসা বে’কে হত্যার দায়ে গ্রেফতারের আদেশ দেয়। মুসলমানরা সৈন্যদের বিরুদ্ধে আপত্তি জানায়। বিচারক মুসলমানদের থামিয়ে মূসা বে’কে অন্ধকূপে নিয়ে যায়। ডোরিয়া জানতে পারে যে মুসা বে’কে গ্রেপ্তার করা হয়েছে এবং সে খুব খুশি হয়। ডোরিয়া বলে যে মুসা বে আদালতের আগ পর্যন্ত দুর্গের অন্ধকূপে থাকবে।

Watch Barbaros Hayreddin Episode 9 Bangla Subtitles

মুরাত বে প্রাসাদে ছুটে যায় এবং গুদামে কী ঘটেছিল তা বলতে শুরু করে। ইয়াহিয়া রেইস খুব অবাক হয় এটা জেনে যে ব্যারেলগুলিতে বারুদ আছে। হ্যাটিস কেমানকেসের সাথে কথা বলার জন্য তৎক্ষণাৎ রওনা দেয়। সিয়ার বলেছেন যে সত্যটি শীঘ্রই বেরিয়ে আসবে, তবে নাজিফ তাকে বিশ্বাস করে না। নাজিফে বুঝতে পারে না কেন তুজকুজাদে এমন কাজ করেছিল এবং কেমানকেসকে দোষ ারোপ করতে শুরু করে। সাইয়ার তার বোনকে থামিয়ে বলে যে পাশা নির্দোষ। Watch Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

সুলতান হায়রেদ্দিনকে প্রাসাদে ডেকে বলে যে তিনি তাকে একটি নতুন কাজ দেবে। দরবেশ বলে, সুলতানকে দেখে তিনি খুব খুশি। সুলতান স্পেনের মানচিত্র দেখান এবং গ্রানাডায় কী ঘটেছিল তা বলতে শুরু করে। সুলতান হায়রেদ্দিনকে অবিলম্বে মুসা বে’কে বাঁচাতে বলে। হায়রেদ্দিন এই কাজটি গ্রহণ করে এবং বলেন যে সে শহরে প্রবেশের একটি উপায় খুঁজে বের করবে। সুলতান তখন হায়রেদ্দিনকে একটি চিঠি দেন এবং তাকে এটি মুসা বে’র স্ত্রীকে দিতে বলে।

Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

ডোরিয়া বারবারোসার ছবি সারা শহর জুড়ে টাঙানোর আদেশ দেয়। বিচারক আলেকজান্ডার বলে, তিনি শহরের প্রবেশদ্বারে অতিরিক্ত প্রহরী মোতায়েন করেছে। হ্যাটিস কেমানকেসকে বলে যে তার মেয়েরা নির্দোষ। পাশা বলেন, তারা গুদামে বারুদ পেয়েছেন। হ্যাটিস বলেন যে তারা বছরের পর বছর ধরে ব্যবসা করে আসছে এবং তারা এর আগে কখনও চোরাচালান করেনি। কেমানকেস বলেছেন যে তিনি জানেন যে মহিলারা নিরপরাধ এবং এই বিষয়ে তার যথাসাধ্য চেষ্টা করবেন। ইয়াহিয়া রেইস মুরাত বে’কে তুজকুজাদে সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করে।

হ্যাটিস বলে যে পাশা সাহায্য করবে তবে তাদের ধৈর্য ধরতে হবে। মুরাত বে বলে যে তাদের হায়রেদ্দিন কে অবহিত করা উচিত। হ্যাটিস বলে যে যাই হোক না কেন তিনি তার ছেলেকে ব্যস্ত রাখবে না। সাহসুভার শলোমনের সাথে কথা বলে এবং তাকে যত তাড়াতাড়ি সম্ভব শহর ছেড়ে চলে যেতে বলে। সিগালজাদে গ্রানাডায় কী ঘটেছিল তা হায়রেদ্দিন কে জানায়।

Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

হায়রেদ্দিন বলে যে তার শহরে প্রবেশের পরিকল্পনা রয়েছে এবং লুনার সহায়তা প্রয়োজন। চার্লস বাতিস্তাকে ডেকে বলে যে তাকে অবশ্যই গ্রানাডায় যেতে হবে। বাতিস্তা এই পরিস্থিতি পুরোপুরি বোঝে না। পোপ বলে, শিগগিরই মুসা বে’র বিচার হবে। বাতিস্তা বল, বিচারশেষে মুসা বে’র মৃত্যুদণ্ড কার্যকর করা হবে। পোপ বাতিস্তাকে থামিয়ে বলে যে মুসা বে’র বিচারের পরে মুক্তি পাবে। চার্লস রাষ্ট্রদূতকে লেখা চিঠিটি দেন এবং মুসা বে’কে দিতে বলে। পোপ বলে, হিসাম বে মুসাকে হত্যা করবে। বাতিস্তা জানতে পারে যে হিসাম বে মুসা বে’র ঘনিষ্ঠ বন্ধু এবং চলে যাওয়ার প্রস্তুতি নেয়।

ডোরিয়া বলে যে তিনি আইডিন এবং লুনা ব্যবহার করে বারবারোসাকে ধরবে। চিকিৎসক দরবেশের ক্ষতের চিকিৎসা করে এবং বলে যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবে। হায়রেদ্দিন একজন সৈনিকের জামা খুঁজে পায় এবং বলে যে তিনি শহরে প্রবেশের জন্য এটা ব্যবহার করবে। কেমানকেস ভাবতে থাকে কে এই ফাঁদ স্থাপন করবে। হ্যাটিস পাশার কাছ থেকে অনুমতি নিয়ে অন্ধকূপে যায় এবং তার কন্যাদের সাথে কথা বলে। সলোমন অরসিনির রুমে যান এবং কূটনৈতিক কাগজ পত্র পেতে তার কাছে সাহায্য চান।

Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

ওরসিনি বে বলে যে সে তার বন্ধুকে সাহায্য করবে। কেমানকেস আদেশ দেন যে সেই রাতে সাইয়ারকে তার রুমে নিয়ে আসা হবে। কেমানকেস বলে যে তিনি শীঘ্রই আসল অপরাধীদের খুঁজে বের করবে, তবে তিনি সাইয়ারকে রাজি করাতে পারে না। বাতিস্তা সেমিলের সাথে কথা বলার চেষ্টা করে। হায়রেদ্দিন তার বন্ধুকে দেখে এবং তার সাথে কথা বলতে শুরু করে। বাতিস্তা চার্লসের পরিকল্পনা সম্পর্কে হায়রেদ্দিন কে বলে। হায়রেদ্দিন বলে যে তিনি প্রথমে তার বন্ধুদের এবং তারপরে মুসা বে’কে রক্ষা করবে।

Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

Video Server

Server-1

Server-2

Server-3

Download Barbaros Hayreddin Episode 10 Bangla Subtitles

Watch more Series and Movies

Watch English Subtitles

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button