Uncategorized

দেস্তান ভলিউম ৩ বাংলা সাবটাইটেল

দেস্তান ভলিউম ৩ বাংলা সাবটাইটেল

দেস্তান-মহাকাব্য
সম্প্রতি তুরস্কের জনপ্রিয় টিভি চ্যানেল ATV তে প্রচারিত একটি জনপ্রিয় ঐতিহাসিক সিরিজ দেস্তান। যা মেহমেদ বোজদাগের প্রযোজনায় এবং এমির খালিল জাদেহের পরিচালনায় সম্প্রচারিত হচ্ছে।

সিরিজটি ইতিমধ্যে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।
বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয়তার শীর্ষে উঠছে দিনদিন সিরিজটি,

একই সময়ে কুরুলুস উসমান, আল্প আরসালান বুয়ুক সেলজুক, বারবারোসলার সম্প্রচারিত হচ্ছে. প্রথম দিকে অনেকে ভেবেছিল সিরিজটি তেমন জনপ্রিয় হবে না । তাই ধারনা করা হয়েছিল এসব বড় বাজেটের সিরিজের মাঝে হয়তো দেস্তান সিরিজ দর্শকদের মন জয় করতে সক্ষম হবে না।

তবে মাত্র কয়েকটি পর্ব প্রচারের পর থেকেই দেস্তান সিরিজ তার জায়গা দখল করে নিতে সক্ষম হয়। আপনারা জানেন বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে তুর্কি সিরিজের দিন দিন জানপ্রিয়তা বেড়েই চলেছে। আমাদের দেশে তুর্কি সিরিজের জনপ্রিয়তা দিরিলিস আর্তুগ্রুলের হাত ধরে শুরু হয়। দেস্তান ভলিউম ৩ বাংলা সাবটাইটেল

বাংলাদেশীয় টিভি চ্যানেল মাছরাঙ্গা দিরিলিস আর্তুগ্রুলের ডাবিং করার মাধ্যমে বাংলাদেশে শুরু হয় তুর্কি সিরিজের জনপ্রিয়তার ঝর। তারা দিরিলিস আর্তুগ্রুল সিজন ১ এবং সিজন ২ ডাবিং করে যখন বন্ধ করে দেন তখন দর্শকরা এ সিরিজের বাকি সিজন দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করতে থাকে।

 

সে সময়ে বাংলা দেশের কিছু ফেসবুক পেজ নিজেদের কাধে দায়িত্ব নিয়ে শুরু করে বাংলা সাবটাইটেল। মুহুর্তের ভিতর দর্শকরা হুমরি খেয়ে পরে সে সকল পেজে। এভাবে আমাদের দেশে তুর্কি সিরিজ বড় একটা জায়গা দখল করে নিয়েছে।দেস্তান ভলিউম ৩ বাংলা সাবটাইটেল 

তারাই ধারাবাহিকতায় দেস্তান সিরিজ আমাদের দেশের দর্শকের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

দেস্তান সিরিজটি প্রতি মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২ টায় তুর্কি বেসরকারী টিভি চ্যানেল ATV তে প্রচারিত হয়। onubadmedia বাংলা সাবটাইটেল প্লাটফর্ম সিরিজটি দর্শকের কথা বিবেচনা করে প্রতি মঙ্গলবার বাংলা সাবটাইটেল করে থাকেন।

দেস্তান ভলিউম ৩ বাংলা সাবটাইটেল

 

 

 

 

 

 

 

Related Articles

33 Comments

  1. এই সিরিজের মধ্যে দিয়ে তুরকি মুসলমানে বিস্তৃত লাভ করবে। তখন কিন্ত এরোকুম মুসলমান ছিল না তুরকি তে এটা ৯শত শতাব্দীতে না এটা কিন্তু ৭শত সারে সাতশত শতাব্দীর গরা গল্প বা কাহিনী।

  2. এই সিরিজের মধ্যে দিয়ে তুরকি মুসলমানে বিস্তৃত লাভ করবে। তখন কিন্ত এরোকুম মুসলমান ছিল না তুরকি তে এটা ৯শত শতাব্দীতে না এটা কিন্তু ৭শত সারে সাতশত শতাব্দীর গরা গল্প বা কাহিনী।তখনো কিন্তু ওনাকে মূকতীর চঞ্চালন চিল। ধন্যবাদ

    মানি রিয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button