Kurulus Osman Bangla

কুরুলুস উসমান ভলিউম ৯৩ বাংলা সাবটাইটেল free

কুরুলুস উসমান ভলিউম ৯৩ বাংলা সাবটাইটেল

ওসমান বে যখন কায়িস এবং অন্যান্য তুর্কি গোষ্ঠীর সাথে ইনেগোলকে অবরোধ করেছিলেন, তখন হাতুনরা হলফিরাকে তার খালার কাছে পাঠায়, কিন্তু মাস্টার আরিয়াসের সৈন্যরা হলফিরাকে নিয়ে যাবে।

তারা হলফিরাকে অপহরণ করবে। হলফিরার কোন পদক্ষেপ তাকে এই অবস্থা থেকে মুক্তি দেবে? হলফিরার পদক্ষেপ ওরহানকেও বড় বিপদে ফেলবে। মালহুন এবং বালা হাতুন যখন বাকিয়ানদের সাথে বিজয়ের পথে, তারা খবর পায় যে ওরহান এবং হলফিরা বিপদে পড়েছে। মালহুন এবং বালা হাতুন কি ওরহান ও হলফিরাকে বাঁচাতে পারবে? নিকোলার সমস্ত পদক্ষেপ নিরর্থক ছিল।

সে যাই করুক, তার দেয়াল মারতে শুরু করেছে, কিন্তু হাল ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা তার নেই। একটি চূড়ান্ত পদক্ষেপ হিসাবে, তিনি ওসমান বে-এর শিবিরকে ছত্রভঙ্গ করার পরিকল্পনা করেন এবং যুদ্ধের জন্য কিছুই না রাখেন। তিনি ইতিমধ্যে ওসমান বে-এর ক্যাম্পের চারপাশে রোমানসের সৈন্য মোতায়েন করেছেন।

ওসমান বে-এর ভাগ্নে আকতেমুর, যিনি ইনিগোলের কাছে ফাঁস করেছিলেন, এই তথ্যটি ওসমান বেকে জানাতে চান। আকতেমুর কি সফল হবে? নাকি তাকে বন্দী করা হবে এবং নিকোলা এবং রোমানসের নিষ্ঠুরতার জন্য ধ্বংস করা হবে? ওসমান বে কি সমস্ত বাধা এবং নিকোলা এবং রামানোসের প্রতিরোধ সত্ত্বেও ইনেগোলের দেয়াল অতিক্রম করতে সক্ষম হবে? তিনি কি ইনেগোলকে জয় করতে এবং এর দেয়াল থেকে কাইয়ের ব্যানার তুলতে সক্ষম হবেন?

কুরুলুস উসমান ভলিউম ৯৩ বাংলা সাবটাইটেল

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button