in-page ads
Uncategorized

Destan Episode 18 Bangla Subtitle

Destan Episode 18 Bangla Subtitle

আলপাগু খান, যিনি তুর্কিদের একত্রিত করার উদ্দেশ্যে বটুগা যে গোপন বৈঠক করেছিলেন তা ভেঙ্গেছিলেন, বালামীর এবং কোলপান খানকে খারাপভাবে আহত করেছিলেন।

বাতুগা, আক্কিজ, সালটুক এবং তেমুর কি কোলপান হান এবং বালামিরকে কুন আতাতে তুলতে এবং তাদের বাঁচাতে সক্ষম হবে? আলপাগু খান, এই ভেবে যে তিনি অভিযানের পর চোলপান খান এবং বালামীরকে হত্যা করেন, পশ্চিম গোক খানাতের দিকে যান এবং এটি দখল করেন। মস্তকহীন ভিক্ষা ভিক্ষা করবে আলপাগু খানের কাছে? আলপাগু খান কি তার আগের ক্ষমতা ফিরে পাবে? মাউন্টেন খানের প্রথম আদেশ বাতুগা বাতুগা চোলপান খান কর্তৃক খালি করা পর্বত সিংহাসনে যায়। Destan Episode 18 Bangla Subtitle

বাতুগা, মাউন্টেন খান, নেভরোজ উত্সবের সময় অনুভূতের উপর বসেন, যা কেবল বসন্তের আগমনেরই নয় বরং এরজেনেকন থেকে তুর্কিদের প্রস্থানেরও প্রতীক, এবং তার প্রথম আদেশ মৃত্যু নয়, বিবাহ।

শোক শেষ হতে না হতেই সারমা ও ইয়ামানের বিয়ে অনুষ্ঠিত হবে। আক্কিজ কি তার মাকে বাঁচাতে পারবে? তুর্কি রীতি অনুযায়ী অনুষ্ঠিত হবে এমন সারমা এবং ইয়ামানের বিয়ের প্রস্তুতি চললেও, আক্কিজ গুনসেলি এবং ক্যালেয়ারের সহায়তায় গোক সারায়ে প্রবেশ করে এবং তার মা কোথায় লুকিয়ে আছে তা জানতে পারে! যখন আলাকা আক্কিজকে জড়িয়ে ধরে বলছে “তুমি আমার স্বপ্নের চেয়েও বেশি সুন্দর, তোমার জন্মের দিনের মতোই তোমার গন্ধ”, আক্কিজ কি আলাকাকে বাঁচাতে পারবে, যাকে তার মা বলা হয়? তারা কি পারবে মা-মেয়ের পুনর্মিলন ঘটাতে?

Destan Episode 18 Bangla Subtitle

Related Articles

6 Comments

  1. ডেসক্রিপশনে এটা কিসের গল্পের অনুবাদ? অনেকটা পড়েও কিছুই বুঝলাম না!

  2. ভালোবাসার মাধুরিমিসিয়ে তয়রি করেছে তোমায়

  3. ভাই 1080 পিক্সেলের কিভাবে ডাউনলোড দিব। আপনাদের সব ভিডিওতে 1080 পিক্সেল পাওয়া যায় না এক্ষেত্রে কিভাবে ডাউনলোড দেওয়া যাবে। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button